২১ জুলাই, ২০১৯ ১৪:০৫

ছেলেধরা সন্দেহে প্রতিবন্ধী বৃদ্ধাকে গণপিটুনি, পুলিশ আহত

লালমনিরহাট প্রতিনিধি

ছেলেধরা সন্দেহে প্রতিবন্ধী বৃদ্ধাকে গণপিটুনি, পুলিশ আহত

লালমনিরহাটে ছেলেধরা সন্দেহে মানসিক প্রতিবন্ধী বৃদ্ধা (৬০) স্থানীয়দের গণপিটুনির শিকার হয়েছেন। আহত সেই বৃদ্ধাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এসময় তাকে বাঁচাতে গিয়ে আহত হয়েছেন জিল্লুর রহমান নামে এক এসআই। শনিবার রাতে জেলা শহরের কলাবাগান কলোনি এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ ও এলাকাবাসী জানান, মানসিক ভারসাম্যহীন (পাগল) এক বৃদ্ধা শহরের কলাবাগান কলোনি এলাকায় পরিত্যাক্ত রেললাইনে বসেছিলেন। এ সময় স্থানীয়রা ছেলেধরা সন্দেহে তাকে গণপিটুনি দিতে শুরু করে। পরে খবর পেয়ে সদর থানা পুলিশ ওই বৃদ্ধাকে উদ্ধার করতে গেলে স্থানীয়দের ছুড়ে মারা পাথরের আঘাতে আহত হন উপ পরিদর্শক (এসআই) জিল্লুর রহমান।

পরে ওই বৃদ্ধাকে আহত অবস্থায় উদ্ধার করে লালমনিরহাট সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত নারীর পরিচয় পাওয়া না গেলেও অনেকেই তাকে দীর্ঘদিন ধরে শহরের বিভিন্ন গলিতে দেখেছেন বলে জানান।

লালমনিরহাট পুলিশ সুপার এসএম রশিদুল হক বলেন, অপরিচিত কাউকে কোনো প্রকার সন্দেহ হলে আইন হাতে তুলে না নিয়ে নিকটস্থ পুলিশকে খবর দিন। সন্দেহ হলেই কেউ অপরাধী নয়। মাথা কাটা বা ছেলেধরা এটা একটি গুজব মাত্র। গুজবে কান না দিতে সবার প্রতি আহবান জানান তিনি।


বিডি-প্রতিদিন/ তাফসীর আব্দুল্লাহ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর