২১ জুলাই, ২০১৯ ১৪:৪০

রায়পুরায় স্ত্রীকে হত্যা: অভিযুক্তদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন

নরসিংদী প্রতিনিধি

রায়পুরায় স্ত্রীকে হত্যা: অভিযুক্তদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন

নরসিংদীর রায়পুরায় প্রেমিকাকে পাওয়ার জন্য স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যার দায়ে অভিযুক্তদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করেছেন এলাকাবাসী।

রবিবার দুপুরে রায়পুরার চরআড়ালিয়াবাসীর ব্যানারে নরসিংদী প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

মানববন্ধনে হত্যাকারী ও তার সহযোগীদের গ্রেফতারের দাবি জানানো হয়। ঘণ্টাব্যাপী মানববন্ধনে চরআড়ালিয়া গ্রামের নারী পুরুষসহ প্রায় তিন শতাধিক মানুষ মানববন্ধনে অংশ নেয়।  

পুলিশ সূত্রে জানা যায়, গত তিন মাস আগে পারিবারিকভাবে চরআড়ালিয়া গ্রামের নয়ন মিয়ার ছেলে রাসেলের সঙ্গে একই গ্রামের শাহ আলমের মেয়ে মরিয়ম আক্তারের (১৯) বিয়ে হয়। বিয়ের আগে থেকেই একই গ্রামের শেফালি বেগমের সঙ্গে রাসেলের প্রেমের সম্পর্ক ছিল। বিয়ে করলেও রাসেল প্রেমিকাকে ভুলতে পারেনি। তাই পুনরায় তার প্রেমিকাকে বিয়ের প্রস্তাব দেয়। ওই সময় প্রেমিকা তাকে জানায়, বিয়ে করতে হলে স্ত্রীকে ডিভোর্স দিতে হবে, না হয় হত্যা করতে হবে। এরই জের ধরে চলতি মাসের ৩ জুলাই দুপুরে ঘুমন্ত অবস্থায় স্ত্রী মরিয়ম বেগমকে গলায় গামছা পেঁচিয়ে শ্বাস রোধ করে হত্যা করে। পরে লাশ পার্শ্ববর্তী নদীতে ফেলে দেয়। রাসেলের গতিবিধি সন্দেহ হলে প্রতিবেশীরা পুলিশকে খবর দেয়। পুলিশ ঘাতক স্বামীকে আটক করে। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে নদী থেকে লাশ উদ্ধার করে। এ ঘটনায় আটক অভিযুক্ত রাসেল পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে তার স্ত্রীকে শ্বাস রোধ করে হত্যার কথা স্বীকার করেন। 

এ ঘটনায় নিহত মরিয়মের বাবা মো. শাহ আলম বাদী হয়ে কথিত প্রেমিকা শেফালি বেগম, তার সহযোগী ইয়াছিন, নয়ন মিয়া, রাহিমা ও জয়নালকে আসামি করে রায়পুরা থানায় হত্যা মামলা দায়ের করেন। ঘটনার প্রায় ১৮ দিন পার হলেও পুলিশ আসামিদের গ্রেফতার করতে পারছে না। এরই ধারাবাহিকতায় নিহতের পরিবার ও এলাকাবাসী এ মানববন্ধন কর্মসূচি পালন করেন। মানববন্ধন শেষে জেলা প্রশাসকের কার্যালয়ে স্বারকলিপি প্রধান করেন।

মানববন্ধনে বক্তব্য রাখেন চরআড়ালিয়া ইউপি চেয়াররম্যান হাসানুজ্জামান হাসান, সাবেক ইউপি চেয়ারম্যান নুরুজ্জামান প্রমুখ।

বিডি প্রতিদিন/কালাম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর