২১ জুলাই, ২০১৯ ১৫:০০

মাদারীপুরে কিশোরী অপহরণের মামলায় ছাত্রলীগ নেতা গ্রেফতার

মাদারীপুর প্রতিনিধি

মাদারীপুরে কিশোরী অপহরণের মামলায় ছাত্রলীগ নেতা গ্রেফতার

মাদারীপুরে এক কিশোরীকে অপহরণের অভিযোগে দায়ের করা মামলায় বেলায়েত হোসেন মোল্লা নামের জেলা ছাত্রলীগের এক নেতাকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার দিবাগত রাতে গ্রেফতারের পর রবিবার দুপুরে তাকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

আটক বেলায়েত জেলা ছাত্রলীগের সহ-সভাপতি এবং সদর উপজেলার  জাফরাবাদ গ্রামের কবির উদ্দিন মোল্লার ছেলে।

মামলার বিবরণ ও স্থানীয় সূত্রে জানা গেছে, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি বেলায়েত মোল্লার কাছে শহরের সামসুন্নাহার ভূইয়া উচ্চ বালিকা বিদ্যালয়ের দশম শ্রেণির এক ছাত্রী প্রাইভেট পড়তো। প্রাইভেট পড়াকালেই ওই ছাত্রীর উপর কুনজর পড়ে বেলায়েতের। বিষয়টি ওই কিশোরী তার পরিবারের কাছে জানালে ক্ষিপ্ত হয় বেলায়েত। এরপর গত ১৫ জুলাই বিকালে কিশোরীকে একটি মাইক্রোবাসে করে অপহরণ করে নিয়ে যায়। এই ঘটনায় শনিবার রাতে মাদারীপুর সদর থানায় একটি মামলা হয়। সেই মামলায় শনিবার রাতে বেলায়েতকে গ্রেফতার করে পুলিশ। রবিবার দুপুরে জেলহাজতে প্রেরণ করা হয়েছে বেলায়েতকে। 

তবে গ্রেফতারের বিষয়টি শনিবার মাদারীপুর সদর থানার ওসি সওগাতুল ইসলাম অস্বীকার করেন। রবিবার দুপুরে জেলা হাজতে প্রেরণ করলে বিষয়টি জানাজানি হয়। 

এদিকে, বেলায়েতের গ্রেফতারের বিষয়টি জানাজানি হলে শহরে চাঞ্চল্য সৃষ্টি হয়েছে। মাদারীপুর সদর থানার ওসি (তদন্ত) সিরাজুল ইসলাম গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে বলেন, তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

বিডি-প্রতিদিন/মাহবুব

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর