২১ জুলাই, ২০১৯ ১৫:২৩

নরসিংদীতে বাসের চাপায় পথচারী নিহত

নরসিংদী প্রতিনিধি

নরসিংদীতে বাসের চাপায় পথচারী নিহত

নরসিংদীতে বাসের চাপায়  কাওসার মিয়া (২৮) নামে এক পথচারী নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও একজন। আজ রবিবার দুপুরে ঢাকা-সিলেট মহাসড়কের পাঁচদোনা মোড়ে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় ঘাতক বাস চালক রুবেল (৩৫)-কে আটক করেছে পুলিশ। 

নিহত কাওসার মিয়া চাঁদপুর জেলার হাজীগঞ্জ থানার রাজারগাও গ্রামের আবুল হোসেনের ছেলে। নিহত কাওসার পলাশ উপজেলার তার চাচাতো ভাই সাদ্দামের ফার্নিচারের দোকানে কাজ করতো। আহত সাফিয়া বেগম (৪০) একই এলাকার মঙ্গল মিয়ার স্ত্রী। 

মাধবদী থানা পুলিশ জানায়, নিহত কাওছার ও তার চাচী সাফিয়া বেগম গ্রামের বাড়ি যাওয়ার উদ্দেশ্যে পলাশ থেকে রওয়ানা করে। পরে তারা পাঁচদোনা পৌঁছালে অটোরিক্সা থেকে নামলে বিপরীত দিক থেকে আসা সিলেটগামী একটি পরিবহন বাস তাদেরকে পথিমধ্যেই চাপা দেয়। এতে তারা দুজনেই আহত হয়। 

স্থানীয়রা তাদের উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক কাওসারকে মৃত ঘোষনা করে। আর সাফিয়া বেগমের অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। স্থানীয়রা ঘাতক বাস চালক রুবেলকে আটক করে পুলিশের কাছে হস্তান্তর করেন। 

মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু তাহের দেওয়ান বলেন, দুর্ঘটনায় জড়িত ঘাতক বাস চালক ও ঈগল পরিবহনের একটি বাস আটক করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। 

 

বিডি-প্রতিদিন/ তাফসীর আব্দুল্লাহ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর