২২ জুলাই, ২০১৯ ১৬:৫৩

রূপগঞ্জে ইজিবাইক চালক হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতার

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি :

রূপগঞ্জে ইজিবাইক চালক হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতার

ইজিবাইক চালক আমির হোসেন বাবু (২৫)

নারায়ণগঞ্জ রূপগঞ্জে আমির হোসেন বাবু (২৫) নামে এক ইজিবাইক চালক হত্যা মামলার প্রধান আসামি মাজহারুলকে গ্রেফতার করেছে পুলিশ। এর আগে, আজ সোমবার সকালে আমির হোসেন বাবুর বাবা ইজ্জত আলী বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। 

মামলা সূত্রে জানা যায়, পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের লোকজন আমির হোসেন বাবুকে ছুরিকাঘাত করে হত্যা করে। নিহত বাবু উপজেলার পশ্চিমগাঁও টেংরা এলাকার ইজ্জত আলীর ছেলে। গত ২০ জুলাই শনিবার সন্ধ্যায় উপজেলার ভিংরবো এলাকায় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। এ ঘটনায় এজাহারভুক্ত আসামি মাজহারুল ইসলাম উপজেলার বড়ালো পাড়াগাঁও এলাকার আব্দুল কাদিরের ছেলে।  
  
মামলার বাদী ইজ্জত আলী জানান, একই এলাকার মাজহারুলে সাথে ইজি বাইকের ব্যাটারি সংক্রান্ত বিষয় নিয়ে বেশ কিছুদিন ধরে বিরোধ চলে আসছিল। গত ২০ জুলাই শনিবার সকালে আমির হোসেন বাবু প্রতিদিনের ন্যায় তার ইজিবাইক নিয়ে কাজের উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়। দিন শেষে বাবু বাড়ি না ফিরলে পরিবারের লোকজন বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেও তার খোঁজ পাওয়া যায়নি। এক পর্যায়ে তিনি জানতে পারেন মাজহারুল, হাবিবুর রহমান হাবিবসহ অজ্ঞাত ৪/৫ জন তার ছেলে আমির হোসেন বাবুকে ইট, ছুড়িকাঘাত করে হত্যা করে। পরে হত্যাকারীরা তার লাশ গুম করার উদ্দেশ্যে উপজেলার ভিংরাবো এলাকার ইসকন মন্দিরের পাশে ঝোপঝাড়ে ফেলে রাখে। গত রবিবার সন্ধ্যায় স্থানীয়রা বাবুর লাশ দেখে পুলিশে খবর দেয়। পরে পুলিশ লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠায়। 

এ ব্যাপারে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান বলেন, এ ঘটনায় মামলার প্রধান আসামিকে গ্রেফতার করা হয়েছে। বাকী আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে। 

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর