২২ জুলাই, ২০১৯ ২১:২৩

নেত্রকোনায় মাদ্রাসার অফিস সহকারিকে পেটাল শিক্ষক

নেত্রকোনা প্রতিনিধি:

নেত্রকোনায় মাদ্রাসার অফিস সহকারিকে পেটাল শিক্ষক

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে নেত্রকোনার মদনে মাদ্রাসার সামনেই মাদ্রাসার অফিস সহকারিকে পেটাল সাইতপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সরকারী শিক্ষক নজরুল ইসলাম ও তার সঙ্গীরা। সোমবার সকালে উপজেলায় বালালী বাঘমারা খন্দকার আব্দুর রাজ্জাক দাখিল মাদ্রাসার সামনেই এই ঘটনাটি ঘটে। 

এতে মাদ্রাসার অফিস সহকারি ফয়সাল বখতিয়ার জুয়েল গুরতর আহত হয়েছেন। এ সময় জুয়েলের ডাক-চিৎকারে তার বোন আসমা ও ভাই নাজমুল এগিয়ে এলে তাদেরকেও মারপিট করা হয় বলে অভিযোগ। পরে জুয়েলকে গুরুতর আহত অবস্থায় মদন হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে নেত্রকোনার আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করেন। আসমা ও নাজমুলকে মদন হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে। 

পারিবারিক ও এলাকাবাসী সূত্রে জানা যায়, মাদ্রাসার অফিস সহকারি জুয়েল ধুবাওয়ালা গ্রামের বাবুল মাস্টারের কাছে ১ লাখ ৪০ হাজার টাকা পায়। সাইতপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক নজরুল ইসলাম পাওনা টাকার বিষয় নিয়ে নানা রকম কথা প্রচার করেন। রবিবার সন্ধ্যায় বালালী বাজারে চায়ের দোকানে পাওনা টাকা নিয়ে কোনো কথা না বলতে জুয়েল-নজরুল মাষ্টারকে নিষেধ করেন। এ নিয়ে দু’জনের মধ্যে বাকবিতন্ডা হয়। এরই জের ধরে সোমবার সকালে জুয়েল কর্তব্য কাজে মাদ্রাসার সামনে আসতেই নজরুল তার দলবল নিয়ে তার উপর হামলা চালায়।

অভিযুক্ত শিক্ষক নজরুল ইসলাম বলেন, এসময় আমি ঘটনাস্থলে ছিলাম না তবে আমার ভাই-ভাতিজারা মারপিট করেছে। 

এ ব্যাপারে মদন থানার ওসি রমিজুল হক জানান, হাতাহাতি হওয়ার খবর শুনেছি তবে কোনো লিখিত অভিযোগ পায়নি। পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে। 


বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর