২৩ জুলাই, ২০১৯ ১৪:৩৭

বাগেরহাটে নাশকতার পরিকল্পনা, জামায়াতের ৮ নেতাকর্মী গ্রেফতার

বাগেরহাট প্রতিনিধি :

বাগেরহাটে নাশকতার পরিকল্পনা, জামায়াতের ৮ নেতাকর্মী গ্রেফতার

বাগেরহাটের রামপাল উপজেলায় নাশকতা পরিকল্পনার অভিযোগে জামায়াতের সভাপতি ও সম্পাদকসহ ৮জনকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার গভীর রাতে রামপাল উপজেলার গৌরম্ভা ইউনিয়নের কাপাসডাঙা গ্রামের জামায়াত ইসলামীর কর্মী আব্দুল ওয়াহেদ শেখের বাড়ির সামনে থেকে তাদের গ্রেফতার করে। মঙ্গলবার দুপুরে এদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন, রামপাল উপজেলা জামায়াত ইসলামীর সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান শেখ নাসের উদ্দীন, সম্পাদক মল্লিক আব্দুল হাই, জামায়াত কর্মী মো. জাহাঙ্গীর মোল্লা, আব্দুল মজিদ শেখ, আব্দুল ওয়াজেদ শেখ, জিহাদ শেখ, আব্দুর রউফ শেখ ও মো. ওসমান। এদের বাড়ি রামপালের বিভিন্ন গ্রামে।

বাগেরহাটের ভারপ্রাপ্ত পুলিশ সুপার মাহফুজ আফজাল জানান, সোমবার রাত সাড়ে বারোটার দিকে রামপাল উপজেলা জামায়াতের সভাপতি ও সম্পাদকের নেতৃত্বে গ্রেফতারকৃতরা এলাকায় নাশকতা বা বিশৃঙ্খলা সৃষ্টি করতে উপজেলার গৌরম্ভা ইউনিয়নের কাপাসডাঙা গ্রামের জামায়াত ইসলামীর কর্মী আব্দুল ওয়াহেদ শেখের বাড়ির সামনে বসে গোপণ বৈঠক করছে এই খবরের ভিত্তিতে পুলিশ সেখানে অভিযানে যায়। সেখানে গিয়ে তাদের গ্রেফতার করে থানায় নিয়ে আসে। এদের মধ্যে কয়েকজনের বিরুদ্ধে রামপাল থানায় নাশকতা পরিকল্পনার পুরানো মামলা রয়েছে। তাদের মঙ্গলবার আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। এবিষয়ে জামায়াতের বক্তব্য জানতে জেলা জামায়াতের নেতাদের ফোন করলে কোনো মন্তব্য পাওয়া যায়নি।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর