২৩ জুলাই, ২০১৯ ১৫:৪২

সোনামসজিদ স্থলবন্দর পরিদর্শন করলেন ভারতীয় হাই কমিশনার

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি :

সোনামসজিদ স্থলবন্দর পরিদর্শন করলেন ভারতীয় হাই কমিশনার

ভারতীয় হাইকমিশনার রিভা গাঙ্গুলি দাশ চাঁপাইনবাবগঞ্জের সোনামসজিদ ও ভারতের মহদিপুর স্থলবন্দর পরিদর্শন করেছেন। আজ মঙ্গলবার সকালে তিনি উভয় দেশের দুই বন্দরের অবকাঠামো ঘুরে দেখেন। ভারতীয় হাই কমিশনার মহদিপুর স্থলবন্দর পরিদর্শন শেষে সোনামসজিদ আমদানি-রফতানিকারক গ্রুপের কার্যালয়ে মত বিনিময় সভায় অংশগ্রহণ করেন। 

এসময় বাংলাদেশি আমদানি ও রফতানি কারকদের বিভিন্ন সমস্যা ও ব্যবসা বাণিজ্যের কথা শুনেন। পরে ভারতীয় হাই কমিশনার রীভা গাঙ্গুলি দাশ তার বক্তব্যে বলেন, ভারত-বাংলাদেশের সম্প্রীতির বন্ধন চিরদিনের। সে বন্ধন অটুট থাকবে চিরদিন। দু’দেশের এখানকার ব্যবসায়ীরা যেন সহজ ও সুন্দরভাবে ব্যবসা বাণিজ্য করতে পারে সে লক্ষ্যে প্রয়োজনীয় সব ধরনের ব্যবস্থা নেয়া হবে।

এসময় আরও উপস্থিত ছিলেন রাজশাহীতে ভারতীয় সহকারী কমিশনার সঞ্জিব কুমার ভাটি, চাঁপাইনবাবগঞ্জ জেলা পুলিশ সদর সার্কেলের সহকারী পুলিশ সুপার মো. ইকবাল হোসেন, সোনামসজিদ স্থলবন্দর আমদানি-রফতানিকারক গ্রুপের সভাপতি রফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক তৌফিকুর রহমান বাবু, প্রধান উপদেষ্টা কবিরুর রহমান খাঁন, চাঁপাইনবাবগঞ্জ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের যুগ্ন সাধারণ সম্পাদক কুনাল মুখার্জিসহ স্থানীয় ব্যবসায়ী নেতৃবৃন্দ।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর