২৩ জুলাই, ২০১৯ ১৮:৩৫

নারায়ণগঞ্জে ৫০০ টাকার জন্য যুবককে ছুরিকাঘাতে হত্যা

নারায়ণগঞ্জ প্রতিনিধি:

নারায়ণগঞ্জে ৫০০ টাকার জন্য যুবককে ছুরিকাঘাতে হত্যা

নারায়ণগঞ্জে ২৩ জুলাই মঙ্গলবার পৃথক ঘটনায় ৪ জনের লাশ উদ্ধার করা হয়েছে। এর মধ্যে মাত্র ৫০০ টাকার জন্য যুবককে ছুরিকাঘাতে হত্যাকান্ডের ঘটনা ঘটে। আর পৃথক স্থানে লাশ উদ্ধার করা হয়েছে নারীসহ তিনজনের।

৫০০ টাকার জন্য খুন : 
নারায়ণগঞ্জের বন্দর উপজেলায় ৫০০ টাকা নিয়ে বিরোধের জের ধরে মিজান সিকদার মিশুদ (২৮) নামে যুবককে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। দেনাদার মিঠুর সঙ্গে থাকা মুন্না সহ আরো কয়েকজন মিজানকে ছুরিকাঘাতে হত্যা করেছে বলে অভিযোগ উঠেছে। ২২ জুলাই সোমবার দিনগত রাত দেড়টায় উপজেলার নোয়াবদা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ওই হত্যাকান্ডের ঘটনা ঘটে। ২৩ জুলাই মঙ্গলবার সকালে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়। নিহত মিজান সিকদার মিশুদ উপজেলা কাইটাখালী এলাকার শফি সিকদারের ছেলে। সে গার্মেন্টস শ্রমিক ছিল।

বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম জানান, খবর পেয়ে অভিযান চালিয়ে মিঠু ও তার সহযোগী মুন্না, শ্যামল,  সাকিব, জিসানকে আটক করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। অন্য আসামিদের আটকে অভিযান অব্যাহত আছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বন্দরে অটোরিকশার চালকের লাশ উদ্ধার : 
নারায়ণগঞ্জের বন্দর উপজেলায় বারেক মিয়া (৪৯) নামে বৃদ্ধের লাশ উদ্ধার করেছে পুলিশ। বিদ্যুৎস্পৃষ্টে নিহত হয়েছে বলে ধারণা পুলিশের। মঙ্গলবার সকালে উপজেলার শান্তিনগর এলাকা থেকে ওই লাশ উদ্ধার করা হয়। ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহত বারেক মিয়া শান্তিনগর বালুরমাঠ এলাকার মৃত সামাদ মিয়ার ছেলে। তিনি ব্যাটারী চালিত অটোরিকশার চালক ছিলেন।
 
ফতুল্লায় নারী অর্ধগলিত লাশ উদ্ধার : 
নারায়ণগঞ্জের সদর উপজেলার ফতুল্লার লাল খা এলাকার একটি কচুক্ষেত থেকে শেফালী বেগম (৪২) নামে ওই নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। কচুর লতি তুলতে গিয়ে ডোবায় পড়ে মারা গেছে বলে ধারণা পুলিশের। মঙ্গলবার সকালে ফতুল্লার লালখা এলাকা থেকে ওই লাশ উদ্ধার করা হয়। পরে ময়নাতদন্তের জন্য লাশ নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়। নিহত শেফালী বেগম দক্ষিণ কেরানীগঞ্জ এলাকার মৃত আব্দুল হামিদের স্ত্রী। তিনি লালখা এলাকায় বসবাস করতেন। 

সিদ্ধিরগঞ্জে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার : 
নারায়ণগঞ্জ মহানগরের সিদ্ধিরগঞ্জে অজ্ঞাত এক যুবকের (২৫) লাশ উদ্ধার করছে পুলিশ। মঙ্গলবার (২৩ জুলাই) সকালে সিদ্ধিরগঞ্জের মিজমিজ মতিন সড়ক এলাকার বসুন্ধরা কয়েল কারখানার পাশ থেকে লাশটি উদ্ধার করা হয়। লাশের শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে বলে জানায় পুলিশ। 

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (অপারেশন) এইচ এম জসিম উদ্দিন জানায়, লাশের ডান হাতের বৃদ্ধাঙ্গুলের নখ উপড়ানো রয়েছে এবং বাম হাতের কব্জির ওপরে এবং নিচে দুটি কামড়ের দাগ রয়েছে। ধারনা করা হচ্ছে, যুবকটিকে অন্য কোথায় মেরে লাশটি এখানে ফেলে গেছে দুর্বৃত্তরা। আমরা লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠিয়ে দিয়েছি। তার পরিচয় সনাক্তের চেষ্টা চলছে।

বিডি প্রতিদিন/মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর