২৩ জুলাই, ২০১৯ ১৮:৪২

অভিনব কায়দায় মাদক পাচার, মাদক ব্যবসায়ী আটক

মাদারীপুর প্রতিনিধি:

অভিনব কায়দায় মাদক পাচার, মাদক ব্যবসায়ী আটক
মাদারীপুর র‌্যাব-৮ এর একটি বিশেষ আভিযানিক দল মঙ্গলবার অভিযান চালিয়ে মাদারীপুর সদর উপজেলার আচমত আলী খান সেতুর টোল প্লাজা এলাকা থেকে একটি ট্রাক তল্লাশি করে ১২ হাজার ৫’শ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে। 
 
এ সময় ট্রাক চালক মাদক ব্যবসায়ী ঝালকাঠি জেলার সদর উপজেলার মুরাসাতা গ্রামের মৃত কাশেম আলী হাওলাদারের ছেলে মো. আইয়ুব আলী হাওলাদারকে (৪২) ট্রাকসহ আটক করে। 
 
মঙ্গলবার দুপুরে র‌্যাব-৮ প্রেস ব্রিফিং করে জানান, র‌্যাব-৮ এর কোম্পানী অধিনায়ক (অতিরিক্ত পুলিশ সুপার) মোহাম্মদ তাজুল ইসলামের নেতৃত্বে মঙ্গলবার ভোর সাড়ে ৫টার দিকে মাদারীপুর সদর উপজেলার আচমত আলী খাঁন সেতুর টোল প্লাজা এলাকায় অভিযান পরিচালনা করে। 
 
এসময় একটি মিনি ট্রাক (ঢাকা মেট্রো-ড-১৪-৭৪৭১) ও ট্রাকের চালক মো. আইয়ুব আলী হাওলাদারকে আটক করে তল্লাশি করা হয়। চালকের সিটের নিচে বিশেষ পদ্ধতিতে রক্ষিত ১২ হাজার ৫’শ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। যার মূল্য প্রায় ৩৭ লাখ ৫০ পঞ্চাশ হাজার টাকা। ট্রাকটি চাঁদপুর হতে ফেরী যোগে খুলনার উদ্দেশ্য যাচ্ছিল বলে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব জানতে পারে। এ সময় ইয়াবা পরিবহনের কাজে ব্যবহৃত মিনি ট্রাকটিও জব্দ করা হয়। 
 
র‌্যাব-৮ এর কোম্পানী অধিনায়ক (অতিরিক্ত পুলিশ সুপার) মোহাম্মদ তাজুল ইসলাম আরো জানান, আসামি একজন পেশাদার মাদক ব্যবসায়ী। সে দীর্ঘ দিন ধরে বাংলাদেশের পূর্ব-দক্ষিণ সীমান্তবর্তী কুমিল্লা, চাঁদপুর জেলার সীমান্ত এলাকা দিয়ে বার্মা হতে ইয়াবা সংগ্রহ করে পাইকারি বিক্রি করতে শরীয়তপুর, মাদারীপুর, গোপালগঞ্জ ও খুলনা জেলাসহ দেশের বিভিন্ন এলাকায় সরবরাহ করে থাকে। আটক আসামি ও উদ্ধার করা ইয়াবাসহ মাদারীপুর সদর থানায় হস্তান্তর করা হয়। 
 

বিডি প্রতিদিন/মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর