২৩ জুলাই, ২০১৯ ১৯:৩৫

ভালুকায় স্বেচ্ছাসেবী টিপুর স্মরণে বৃক্ষরোপণ কর্মসূচি

ভালুকা প্রতিনিধি

ভালুকায় স্বেচ্ছাসেবী টিপুর স্মরণে বৃক্ষরোপণ কর্মসূচি

ভালুকায় স্বেচ্ছাসেবী সংগঠনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান সদ্য প্রয়াত বদরুল আহসান টিপুর স্মরণে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত হয়েছে। মঙ্গলবার সকালে উপজেলার ‘পূর্ব ভালুকা কোনাপাড়া ফুরকানিয়া এতিমখানা মাদরাসা’ (নির্মণাধীন) মাঠ প্রাঙ্গনে এই কর্মসূচির উদ্বোধন করা হয়। 

এসময় বিভিন্ন প্রজাতির প্রায় ২ শতাধিক চারাগাছ রোপণ করা হয়। স্বেচ্ছাসেবী সংগঠন 'অভ্যুদয়'- এর আয়োজনে ও শেফার্ড গ্রুপ লিমিটেডের ডিজিএম মোকলেসুর রহমানের সহযোগিতায় ওই কর্মসূচি অনুষ্ঠিত হয়। 

অনুষ্ঠানে সংগঠনের সভাপতি আসাদুজ্জামানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার জুনায়েত হোনের রিপেলের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম পিন্টু। 

'অভ্যুদয়' এর পরিবেশ বিষয়ক সম্পাদক ও বৃক্ষরোপণ কর্মসূচি উপ-কমিটির আহ্বায়ক রিয়াদ আমানের তত্ত্বাবধানে শুভ উদ্বোধন করেন শেফার্ড গ্রুপ লিমিটেডের ডিজিএম মোকলেসুর রহমান। বিশেষ অতিথি ছিলেন- অ্যাপোলো কলেজের অধ্যক্ষ এ আর এম শামছুর রহমান লিটন, ভালুকা প্রেসক্লাবের সাবেক সভাপতি এস.এম শাহজাহান সেলিম ও কামরুল হাসান পাঠান কামাল, সাধারণ সম্পাদক ফিরুজ খান, কবি ও শিক্ষক শফিকুল ইসলাম খাঁন, আলাল উদ্দিন, ভালুকা ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক মজিবর রহমান পান্না, আসাদুজ্জামান কাজল, মনিরুজ্জামান নয়ন, মফিজুল ইসলাম জজ, মোফাজ্জল ফকির, নবিন হোসেন মন্ডল, স্থানীয় মসজিদের ইমাম আব্দুল আজিজ, নজরুল ইসলাম সরকার, আব্দুল হাই, জালাল উদ্দিন, সোহেল সরকার, 'অভ্যুদয়' এর দফতর সম্পাদক রফিফুল ইসলাম রিটন, ধর্ম বিষয়ক সম্পাদক হাবিব জেহাদি, সহ-সম্পাদক সুজত মিত্র, নূরে আলম রাতুল, আবদুল্লাহ আকরাম, সৃজন সরকার, নাহিদুল ইসলাম নানক, রাজন সরকার, নোহাশ সরকার, সাব্বির আহাম্মেদ প্রমুখ।

সংগঠনের কর্মকর্তরা জানান, এ কর্মসূচি চলমান থাকবে। 

বিডি প্রতিদিন/এনায়েত করিম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর