১৭ আগস্ট, ২০১৯ ২০:০৮

পটুয়াখালী লঞ্চঘাটে ইজারাদারদের দু'গ্রুপের হাতাহাতি

পটুয়াখালী প্রতিনিধি

পটুয়াখালী লঞ্চঘাটে ইজারাদারদের দু'গ্রুপের হাতাহাতি

পটুয়াখালী লঞ্চঘাটে কেবিন বুকিং নিয়ে বর্তমান ইজারাদার ও সাবেক ইজারাদারের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটেছে। শনিবার বিকালে লঞ্চঘাট চত্বরে এ ঘটনা ঘটে। 

এমভি কুয়াকাটা লঞ্চ থেকে কেবিন প্রতি ৩০০ ও ৫০০ করে অতিরিক্ত টাকা আদায় করে আসছেন সাবেক ইজারাদার এসএম ফারুক। এজন্য আমার লোকজন প্রতিবাদ করায় একটু হাতাহাতির ঘটনা ঘটেছে বলে দাবি করেন বর্তমান ইজারাদার গাজী হাফিজুর রহমান সবির।

এদিকে, এ ঘটনার পর লঞ্চঘাট এলাকায় যাত্রীদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। পরে পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে লঞ্চঘাট এলাকায় বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন করা হয়েছে।

সাবেক ঘাট ইজারাদার এমভি কুয়াকাটা লঞ্চের পটুয়াখালী ঘাট কেবিন সুপারভাইজার ও পৌর কাউন্সিলর এস এম ফারুক সাংবাদিকদের জানান, গাজী হাফিজুর রহমান সবির প্রতি লঞ্চ থেকে পাঁচটি ডাবল এবং সিঙ্গেল কেবিন অবৈধভাবে দাবি করেন আসছেন। তাকে কেবিন দিতে অস্বীকৃতি জানানোর ফলে তার উপরে সবির গাজীর লোকজন হামলা চালায়। এতে তিনিসহ কয়েকজন আহত হয়েছেন। তবে আহতদের নাম জানা যায়নি।

ঘাট ইজারাদার গাজী হাফিজুর রহমান সবির বলেন, পূর্বের ঘাট ইজারাদার ফারুক কুয়াকাটা লঞ্চের প্রতি সিঙ্গেল কেবিন থেকে ৩০০ আর ডবল কেবিন থেকে ৫০০ টাকা যাত্রীদের কাছ থেকে অতিরিক্ত আদায় করছেন। ইজারা নেয়ার পর থেকেই তাকে বিভিন্ন ভাবে নিষেধ করলেও তিনি কর্ণপাত করেননি। তাই আমার লোকজন অতিরিক্ত টাকা আদায়ে বাধা দিলে একটু হাতাহাতির ঘটনা ঘটে। তবে কেউ আহত হননি।

পটুয়াখালী সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান জানান, লঞ্চের কেবিন নিয়ে দু'গ্রুপের মধ্যে একটু হাতাহাতি হয়েছে। এছাড়া কিছুই হয়নি। পরিস্থিতি বর্তমানে স্বাভাবিক রয়েছে। 

বিডি প্রতিদিন/১৭ আগস্ট, ২০১৯/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর