১৭ আগস্ট, ২০১৯ ২২:৪০

কসবায় কিশোরের রহস্যজনক মৃত্যু

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

কসবায় কিশোরের রহস্যজনক মৃত্যু

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় আবদুল্লাহ ওরফে বাবু (১৮) নামে এক কিশোরের মৃত্যু নিয়ে রহস্য দেখা দিয়েছে।

শনিবার দুপুরে উপজেলার গোপীনাথপুর ইউনিয়নে এ ঘটনা ঘটে। 

নিহত আবদুল্লাহ উপজেলার গোপীনাথপুর ইউনিয়নে লতুয়ামুড়া গ্রামের জসিম মিয়ার ছেলে। আবদুল্লাহর পরিবার শীতলপাড়া এলাকায় ভাড়া বাসায় থাকেন। 

এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা রুজু করা হয়েছে। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

নিহতের পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে, রিকশা চালক আবদুল্লাহ নিয়মিত নেশা করত। নেশার টাকার জন্য পরিবারের সদস্যদের উপর অত্যাচার চালায়। প্রতিদিন নেশার জন্য তিনশ টাকা করে দিতে হতো। 

এদিকে সকালে সে নেশার জন্য মায়ের কাছে তিনশ টাকা চায়। টাকা না দেয়ায় পরিবারের লোকজনের সাথে সে উত্তেজিত হয়ে পড়ে। পরিবারের লোকজনের শাসনের এক পর্যায়ে আবদুল্লাহ মাটিতে লুটে পড়ে জ্ঞান হারিয়ে ফেলে। 
পরে কসবা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কসবা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক কর্মকর্তা ফেরদৌসি বেগম বলেন, ছেলেটি মারা যাওয়ার অনেক পরে হাসপাতালে আনা হয়েছে। তবে শরীরে আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। 

কসবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আসাদুল ইসলাম বলেন, ছেলেটির মৃত্যু নিয়ে রহস্য রয়েছে। কেউ বলছে মেরে ফেলা হয়েছে। আবার নেশাগ্রস্ত অবস্থায় হৃদক্রিয়া বন্ধ হয়ে মারা গেছে। এ কারণে লাশ উদ্ধার করে ময়নাতদন্ত করার জন্য ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। 


বিডি-প্রতিদিন/বাজিত হোসেন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর