১৯ আগস্ট, ২০১৯ ১৫:৫২

নাসিরনগরে গৃহবধূর লাশ উদ্ধার

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:

নাসিরনগরে গৃহবধূর লাশ উদ্ধার

ফাইল ছবি

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে সাবিকুন্নাহার (২৮) নামে এক গৃহবধুর লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার ভোর রাত তিনটার সময় উপজেলার ধরমন্ডল ইউনিয়ন হতে এ লাশ উদ্ধার করা হয়। নিহত সাবিকুন্নাহার ধরমন্ডল ইউনিয়নের ইব্রাহিম মিয়ার স্ত্রী। তবে এ ঘটনার পর হতে নিহতের স্বামী ও তার পরিবারের লোকজন পলাতক রয়েছে। 

ঘটনাটি নাসিরনগর উপজেলার ধরমন্ডল ইউনিয়নের ধরমন্ডল গ্রামের। নিহতের ভাই মো. নূর আলম জানান, উপজেলার ধরমন্ডল গ্রামের ইব্রাহিমের সাথে প্রায় ১২ বছর আগে নাসিরনগর ইউনিয়নের ফুলপুর গ্রামের নবী হোসেনের মেয়ে সাবিকুন্নাহারের সাথে বিয়ে হয়। বিয়ের পর থেকেই যৌতুকের জন্য নির্যাতন করত। তাদের দু'টি সন্তান রয়েছে। 

পুলিশ সূত্রে জানা যায়, গত রবিবার রাত এগারটার সময় নিহতের বোন জামাই লিটন মোল্লাকে ফোন করে বলে তার শালিকা বিষপানে আত্মহত্যা করেছে। পুলিশ ও নিহতের পরিবারের লোকজন রাত তিনটার সময় গিয়ে দেখে সাবিকুন্নাহারের লাশ একটি ঘরে পড়ে আছে। পরে পুলিশ লাশ উদ্ধার করে নাসিরনগর থানায় নিয়ে আসে। 

সেমাবার সকালে লাশ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে একটি অপমৃত্যুর মামলা করেছে। 

নিহতের বোন জামাই লিটন মোল্লা অভিযোগ করে বলেন, আমার শালিকাকে মুখে বালিশ চাপা দিয়ে হত্যা করা হয়েছে। পুলিশসহ আমরা ঘরের তালা ভেঙ্গে তার লাশ উদ্ধার করি। 

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মো. হাদিস উদ্দিন বলেন, রবিবার রাত তিনটার সময় গৃহবধূর লাশ উদ্ধার করা হয়েছে। তবে এটি হত্যা নাকি আত্মহত্যা ময়নাতদন্তের রিপোর্ট না পাওয়া পর্যন্ত কিছুই বলা যাচ্ছে না। তবে এ ঘটনায় কোন পক্ষই থানায় মামলা করেনি।

বিডি প্রতিদিন/মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর