১৯ আগস্ট, ২০১৯ ২০:৪৯

নারায়ণগঞ্জে ইয়াবা সেবনকারী ও ১০ জুয়ারির জেল-জরিমানা

নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জে ইয়াবা সেবনকারী ও ১০ জুয়ারির জেল-জরিমানা

প্রতীকী ছবি

নারায়ণগঞ্জের রূপগঞ্জ থানাধীন তারাব এলাকায় র‌্যাব-১১ এর একটি আভিযানিক দল ইয়াবা সেবন ও নিষিদ্ধ জুয়া খেলার দায়ে ১০ জনকে গ্রেফতার করেছে। পরে ভ্রাম্যমাণ আদালত তাদের বিভিন্ন মেয়াদে সাজা প্রদান করেন।

র‌্যাব-১১ এর উপ-পরিচালক মেজর তালুকদার নাজমুছ সাকিব প্রেরিত প্রেস বিজ্ঞপ্তিতে জানান, রবিবার (১৮ আগস্ট) রাতে গোপন সংবাদের ভিত্তিতে রূপগঞ্জ উপজেলা প্রশাসনের সহায়তায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে।

এ সময় নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. তরিকুল ইসলাম ইয়াবা সেবন ও নিষিদ্ধ জুয়া খেলার দায়ে ১০ জনকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড প্রদান করেন।
আসামিদের মধ্যে মো. খোকন (৫৪), জাহাদ (৪৫),  সুজন (৩৯), গোলাম মহিউদ্দিন (৪৭), হালিম (৪২), রমজান আলী (৪৫), রতন মিয়া (৩৮) ও মনসুরকে (৪২) মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এ দোষী সাব্যস্ত করে প্রত্যেককে ৩ মাস করে সাজা প্রদান করা হয়। 

এছাড়া মোজাম্মেল হক (৩৯) ও ইব্রাহীমকে (৪২) জুয়া আইন ১৮৬৭ এ দোষী সাব্যস্ত করে ১৫ দিন করে কারাদণ্ড প্রদান করা হয়।

এছাড়া র‌্যাব-১১ তারাব এলাকায় পৃথক আরেকটি অভিযানে ১০১ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী ফারুক হোসেন রিপনকে (৩২) আটক করে। এসময় তার কাছ থেকে মাদক বিক্রির নগদ ১৭ হাজার ১শ টাকা উদ্ধার করা হয়। 

আটক ফারুক হোসেন রিপন দীর্ঘদিন যাবৎ অভিনব কায়দায় নিষিদ্ধ মাদকদ্রব্য ইয়াবা কক্সবাজার থেকে নারায়ণগঞ্জ, রূপগঞ্জ ও এর আশপাশের এলাকায় সরবরাহ করে আসছে বলেও জানায় র‌্যাব।

বিডি প্রতিদিন/এনায়েত করিম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর