১৯ আগস্ট, ২০১৯ ২২:০৪

পিরোজপুরে প্রথম শ্রেণীর শিশু শিক্ষার্থী ধর্ষণের শিকার

পিরোজপুর প্রতিনিধি

পিরোজপুরে প্রথম শ্রেণীর শিশু শিক্ষার্থী ধর্ষণের শিকার

প্রতীকী ছবি

পিরোজপুরের নাজিরপুর উপজেলায় প্রথম শ্রেণীতে পড়ুয়া এক শিশু শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। সোমবার গুরুতর অসুস্থ অবস্থায় ওই শিশুকে গোপালগঞ্জ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

পিরোজপুর জেলার নাজিরপুর উপজেলার শাঁখারীকাঠি ইউনিয়নের গিলাতলা গ্রামে এ ঘটনা ঘটেছে। ওই ছাত্রী স্থানীয় শিশু শিক্ষা প্রতিষ্ঠানের প্রথম শ্রেণীর শিক্ষার্থী। 

এ ঘটনায় অভিযুক্ত মিন্টু মন্ডল (৩৫) নাজিরপুর উপজেলার মাটিভাঙ্গা গ্রামের মৃত গুরু দয়াল মন্ডলের ছেলে। 

শিশুটির মা জানান, গত শনিবার দুপুর ২টার দিকে তার ৬ বছর বয়সের শিশু কন্যাটি একই বাড়ির অন্য একটি শিশুর সাথে খেলা করতে  যাচ্ছিল। এ সময় পাশের বাড়ির মৃত প্রফুল্ল গাইনের জামাতা মিন্টু মন্ডল তার মেয়েকে ডেকে তার বসত ঘরে নিয়ে যায় ও তার সাথে থাকা অন্য শিশুটিকে তাড়িয়ে দেয়। পরে তার ঘরে আমার মেয়েকে ধর্ষণ করে ও ঘরে আটকে রাখে।  রাতে আমার মেয়ে বিষয়টি আমাকে জানালে আমি তাকে অসুস্থ দেখে স্থানীয় পল্লী চিকিৎসক প্রফুল্ল গাইনকে দেখাই। কিন্তু তার অবস্থা গুরুতর মনে হলে সোমবার সকালে তার বাবা তাকে চিকিৎসার জন্য গোপালগঞ্জ নিয়ে যায়। 

নাজিরপুর থানার ওসি মো. মুনিরুল ইসলাম মনির জানান, বিষয়টি মোবাইল ফোনের মাধ্যমে শুনে সেখানে পুলিশ পাঠিয়েছি। এখানো ভুক্তভোগীর পক্ষ থেকে কোনো অভিযোগ পাইনি। তবে অভিযুক্তকে আটকের চেষ্টা চলছে। 

বিডি প্রতিদিন/এনায়েত করিম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর