২১ আগস্ট, ২০১৯ ১৩:৩৯

মাগুরায় গলায় ফাঁস দিয়ে নব দম্পতির আত্মহত্যা

মাগুরা প্রতিনিধি

মাগুরায় গলায় ফাঁস দিয়ে নব দম্পতির আত্মহত্যা

প্রতীকী ছবি

মাগুরা সদর উপজেলার রাঘবদাইড় গ্রামে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছেন নব দম্পতি। নিহতরা হলেন নীরব বিশ্বাস (২০) ও তার স্ত্রী শ্রাবণী বিশ্বাস (১৮)। মঙ্গলবার রাতে রাঘবদাইড় গ্রামে ছেলের বাড়ি থেকে মরদেহ দুটি উদ্ধার করে পুলিশ। 

মাগুরা সদর থানার পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলাম জানিয়েছেন, রাঘবদাইড় গ্রামের রবীন্দ্রনাথ বিশ্বাসের ছেলে নীরব বিশ্বাস ও শালিখা উপজেলার ধনেশ্বরগাতী গ্রামের বিশ্বজিৎ বিশ্বাসের মেয়ে শ্রাবণী বিশ্বাসের প্রেমের সম্পর্ক ছিল। আনুমানিক ২৫ দিন আগে তাদের বিয়ে হয়। ছেলের বাড়ি থেকে তাদের বিয়ে মেনে নিলেও মেয়ের বাড়ি থেকে মেনে নেয়নি। তাৎক্ষণিকভাবে ধারণা করা হচ্ছে এ কারণেই আত্মহত্যা করতে পারেন তারা।

পুলিশের ওই কর্মকর্তা জানান, মঙ্গলবার বিকেল ৫টার দিকে নিজেদের শোবার ঘরে আড়ার সাথে একই শাড়ির দুই পাশে দুইজন গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেন তারা। এ সময় বাড়িতে কেউ ছিল না। রাতে বাড়ির লোকজন টের পেয়ে দরজা ভেঙে ঝুলন্ত অবস্থা দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়।

পুলিশ পরিদর্শক সাইফুল ইসলাম জানিয়েছেন, লাশ দুটি ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে মাগুরা সদর থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

বিডি-প্রতিদিন/মাহবুব

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর