২১ আগস্ট, ২০১৯ ১৪:০০

কিশোরগঞ্জে বড় ভাইকে কুপিয়ে হত্যা করল ছোট ভাই

কিশোরগঞ্জ প্রতিনিধি

কিশোরগঞ্জে বড় ভাইকে কুপিয়ে হত্যা করল ছোট ভাই

কিশোরগঞ্জে পাকুন্দিয়া ও মিঠামইন উপজেলায় পৃথক ঘটনায় দুই জন খুন হয়েছেন। এসময় এক সংঘর্ষের ঘটনায় অন্তত ২০ জন আহত হয়েছেন। 

বুধবার সকালের দিকে এ ঘটনা ঘটে। 

নিহতরা হলেন, পাকুন্দিয়া উপজেলার চরটেকি গ্রামের হারুন অর রশিদের ছেলে আলী আসগর মুকুল (৬৫) ও মিঠামইন উপজেলার ভরা নয়াহাটি গ্রামের কাশেম আলীর ছেলে শাহজাহান মিয়া (৫৫)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, পাকুন্দিয়া উপজেলার চরটেকি গ্রামের আলী আসগর মুকুলের সাথে তার ছোট ভাই শামসুল মুসলিমিন মতির মধ্যে পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে বিরোধ ছিল। এর জের ধরে আজ সকাল সাড়ে ৬টার দিকে আলী আসগর মুকুলকে নিজ ঘরে কুপিয়ে হত্যা করা হয়। পুলিশ এ ঘটনায় নিহতের ছোট ভাই শামসুল মুসলিমিন মতিকে গ্রেফতার করেছে।

অপরদিকে মিঠামইন উপজেলার ভরা নয়াহাটি গ্রামে বল্লমের আঘাতে খুন হয়েছেন শাহজাহান মিয়া। 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ঘাগড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আইয়ুব আলীর সাথে সাবেক মেম্বার হাবিব মিয়ার মধ্যে আধিপত্য বিস্তার নিয়ে বিরোধ চলে আসছিল। মঙ্গলবার গ্রামের একটি রাস্তা নির্মাণকে কেন্দ্র করে তাদের মধ্যে ঝগড়া হয়। এর জের ধরে বুধবার সকাল সাড়ে ৮টার দিকে উভয় পক্ষ দেশিয় অস্ত্র-সস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। এ সময় হাবিবের ভাই শাহজাহান মিয়াকে বল্লম দিয়ে ঘা দিলে তিনি গুরুতর জখম হন। তাকে মিঠামইন হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। 

এ ঘটনায় উভয়পক্ষে অন্তত ২০ জন আহত হয়েছেন। তাদেরকে মিঠামইনসহ বিভিন্ন স্থানে চিকিৎসা দেওয়া হচ্ছে।


বিডি-প্রতিদিন/বাজিত হোসেন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর