২১ আগস্ট, ২০১৯ ১৮:১৩

ফেনীতে নিখোঁজের ৮ দিন পর স্কুলছাত্রের লাশ উদ্ধার

ফেনী প্রতিনিধি :

ফেনীতে নিখোঁজের ৮ দিন পর স্কুলছাত্রের লাশ উদ্ধার

ফেনীতে নিখোঁজের ৮ দিন পর মঙ্গলবার রাতে মোশারফ হোসেন সজিব (১৫) নামের এক স্কুলছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ। সদর উপজেলার শর্শদী ইউনিয়নের গজারিয়াকান্দি গ্রামে এ ঘটনা ঘটে। নিহত সজিব ওই এলাকার কাতার প্রবাসী দেলোয়ার হোসেনের ছেলে ও ফেনী শহরের হলি ক্রিসেন্ট ইনস্টিটিউটের ৮ম শ্রেণির শিক্ষার্থী। এ ঘটনায় স্থানীয় পোল্ট্রি ফার্মের মালিক মানিককে আটক করা হয়েছে।

নিহতের পরিবার জানায়, ঈদের দিন রাত ৮টার দিকে সহপাঠী বন্ধু সজিবের সাথে বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হয় মোশারফ হোসেন সজিব। আত্মীয়-স্বজন সহ সম্ভাব্য স্থানে খোঁজাখুঁজি করেও তার সন্ধান না পেয়ে ফেনী মডেল থানায় সাধারণ ডায়েরি করে। পরে জিডির কপিসহ স্বজনরা পিবিআই ও র‌্যাবকে অভহিত করে।

একপর্যায়ে পিবিআই ঘটনার অনুসন্ধানে নেমে নিখোঁজ সজিবের সহপাঠী সজিবকে আটক করে কার্যালয়ে নিয়ে আসে। জিজ্ঞাসাবাদে সে জানায়, তারা দু’জনই ঈদের দিন রাতে মুরগি আনতে ঘাগড়া গ্রামের একটি খামারে যায়। সেখানে খামার মালিক টের পেয়ে এগিয়ে এলে সে পালিয়ে যায়। এরপর সজিবের কী হয়েছে সে জানে না। তার দেয়া তথ্য মতে, পিবিআই খামার মালিককে আটক করে। জিজ্ঞাসাবাদে খামার মালিক জানিয়েছে, পালাতে গিয়ে বৈদ্যুতিক শর্ট সার্কিটে সজিব মারা যায়। মামলার ভয়ে তাকে খামারের ভিতর পুকুর পাড়ে মাটি চাপা দিয়ে রাখে সে। মঙ্গলবার রাতে পিবিআই সদস্যরা মাটির নিচ থেকে সজিবের লাশ উদ্ধার করে। ফেনী পিবিআইয়ের পরিদর্শক মো. শাহ আলম জানান, ময়না তদন্তের জন্য লাশ ফেনী জেনারেল হাসপতাল মর্গে প্রেরণ করা হয়েছে। 

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর