২২ আগস্ট, ২০১৯ ১৫:২৬

নওগাঁয় শিয়ালের কামড়ে ২০ জন আহত

নওগাঁ প্রতিনিধি :

নওগাঁয় শিয়ালের কামড়ে ২০ জন আহত

নওগাঁর বদলগাছী উপজেলার বসন্তপুর, ইদ্রশুকনা, পরমানন্দপুর, বেগুনজোয়ারসহ আরো কয়েকটি গ্রামের বিভিন্ন বয়সের প্রায় ২০জন পুরুষ ও নারীকে একটি শিয়াল কামড়ে দিয়েছে। কাউকে পেছন থেকে, কাউকে সামনে থেকে অর্তকিতভাবে হামলা করে শরীরের বিভিন্ন অংশে কামড়ে দিয়েছে শিয়ালটি। এতে অনেকেই গুরুত্বর আহত হয়ে নওগাঁ সদর হাসপাতালে চিকিৎসা গ্রহণ করেছেন।

শিয়ালের কামড়ে আহত বসন্তপুর গ্রামের আর্জিনা, আমেনা, শহীদুল ইসলাম, শফিসহ আরো অনেকেই বলেন, বুধবার দিনের বেলায় তারা গ্রামের পাশের মাঠে ফসলের ক্ষেতে কাজ করছিলেন। হঠাৎ করে একটি শিয়াল পেছন থেকে এসে পর্যায়ক্রমে প্রত্যককে অতর্কিতভাবে কামড়ে দেয়। কারও হাতে, পায়ে আবার কারও নাকে কামড়ে দেয় শিয়ালটি। এতে করে আতঙ্ক ছড়িয়ে পড়ে চারিদিকে। এরপর থেকে শিয়ালটি মাঠে ও রাস্তায় যাকে দেখছে তাকেই অতর্কিতভাবে কামড়ে দিয়েছে। 

আধাইপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাকির হোসেন বলেন, আমি বিষয়টি শুনেছি। স্থানীয়দের সহযোগিতা নিয়ে শিয়ালটি মেরে ফেলার চেষ্টা অব্যাহত রয়েছে। নওগাঁ সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. রওশন আরা খানম বলেন, আমাদের কাছে যথেষ্ট পরিমাণ ভ্যাকসিন রয়েছে। শিয়াল যাদের কামড়ে দিয়েছে তাদেরকে দ্রুতই ভ্যাকসিন গ্রহণ করার অনুরোধ করা হয়েছে।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর