২২ আগস্ট, ২০১৯ ১৭:২৭

ভেজাল তেল কারখানায় অভিযান, আটক ৪

শরীয়তপুর প্রতিনিধি

ভেজাল তেল কারখানায় অভিযান, আটক ৪

সয়াবিন তেলে সামান্য নারিকেল তেল ও কেমিক্যাল মিশিয়ে তৈরি করা হচ্ছে ভেজাল নারিকেল তেল। বোতলের গায়ে নামীদামি কোম্পানির স্টিকার লাগিয়ে এসব তেল বাজারজাত করা হচ্ছে। শরীয়তপুর সদর উপজেলার আংগারিয়া খাদ্য গুদাম সংলগ্ন ইলিয়াস হাওলাদারের বাড়িতে এমন ভেজাল তেল তৈরির কারখানার সন্ধান পেয়েছে পুলিশ।

বৃহস্পতিবার দুপুর ১টার দিকে ওই ভেজাল নারিকেল তেল তৈরির কারখানায় অভিযান চালায় পুলিশ। এ সময় ওই কারখানা থেকে দুইটি ড্রামে সয়াবিন তৈল ও কেমিক্যাল মিশ্রিত ১০০ কেজি নারিকেল তেল এবং এক হাজার ২০০ নকল তেলের বোতল জব্দ করে পুলিশ। নকল তেল বিক্রির সঙ্গে জড়িত থাকার অভিযোগে চারজনকে আটক করা হলে ২ জনকে গ্রেফতার দেখিয়েছে পুলিশ।

আটকরা হলেন- সদর উপজেলার দেওভোগ গ্রামের বাবুল দাসের ছেলে সুজন দাস (২৫), কাশিপুর গ্রামের ইলিয়াস হাওলাদারের ছেলে বাবুল হাওলাদার (২৫), ধানুকা গ্রামের আলী আহম্মদ মাঝির ছেলে মিলন মাঝি (২৫) ও আটং গ্রামের মৃত মদন বৌদ্ধর ছেলে সজীব বৌদ্ধ (২০)।

আংগারিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মিন্টু মন্ডল বলেন, দুপুরে আংগারিয়া খাদ্য গুদাম সংলগ্ন ইলিয়াস হাওলাদারের বাড়িতে ভেজাল নারিকেল তেল তৈরির কারখানায় অভিযান চালানো হয়। এ সময় ভেজাল তৈল, তেলের খালি বোতল, কলম্বো স্টিকার জব্দ করা হয়। আটক চারজনের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে মামলা করা হবে বলে তিনি জানান।

 

বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর