২২ আগস্ট, ২০১৯ ১৮:৩২

তারাগঞ্জে কিশোরীকে ধর্ষণের পর হত্যা

রেজাউল করিম মানিক, রংপুর:

তারাগঞ্জে কিশোরীকে ধর্ষণের পর হত্যা

প্রতীকী ছবি

রংপুরের তারাগঞ্জে কিশোরীকে ধর্ষণের পর হত্যার ঘটনায় মামলা হয়েছে। এ ঘটনায় দুই জনকে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার কুর্শা ইউনিয়নের উত্তর রহিমাপুর জয়বাংলা গ্রামের ওমর আলীর মেয়ে শাহানাজ বেগম দীর্ঘ দিন যাবত ঢাকার নারায়গঞ্জে গার্মেন্টস কর্মী হিসেবে কাজ করে আসছেন। তার মেয়ে স্বপনা আক্তার (১৩) নানা বাড়ী জয়বাংলাতে থাকতেন। হঠাৎ শাহানাজকে ছোট ভাই আজহারুল ইসলাম রিয়েল গত ১৪ই মার্চ সন্ধ্যায় মুঠো ফোনে জানায় স্বপনা আত্নহত্যা করেছে। মেয়ের মৃত্যুর খবর পেয়ে ঢাকা হতে মা শাহানাজ বাবা বাড়ীতে ছুটে আসেন। পরে ওইদিন স্বপনার নানী আলেমা বেগম থানায় লিখিত অভিযোগ করেন। ওই ঘটনায় থানায় একটি অপমৃত মামলা হয় এবং ময়না তদন্তের জন্য মর্গে পাঠান।

মামলার তদন্তকারী অফিসার এসআই আশীষ কুমার শীল বলেন, স্বপনার হত্যার বিষয়টি স্বজনরা ফাঁসিতে ঝুলিয়ে ভিন্ন দিকে প্রবাহিত করার চেষ্টা করেছিল। তবে গত মঙ্গলবার ওই ভিকটিম স্বপনাকে ধর্ষণের পর গলা টিপে হত্যার মেডিকেল রিপোর্ট পাওয়া গেছে। পরে ওই ঘটনায় পুলিশ অভিযান চালিয়ে বুধবার রাতে সন্দেহভাজন তার মামা আজহারুল ইসলাম রিয়েল সহ খালা শাহিনাকে গ্রেফতার করেছেন।

ওসি জিন্নাত আলী বলেন, মেডিকেল রিপোর্ট পাওয়ার পরে স্বপনার মা শাহানাজ বেগম বাদী হয়ে  বুধবার রাতে থানায় নারী ও শিশু দমন আইনে মামলা করেন। ওই ঘটনায় দুইজনকে গ্রেফতার করে বৃহস্পতিবার সকালে জেল পাঠানো হয়েছে এবং প্রকৃত ঘটনাসহ অপরাধীদের খুঁজে বের করে আইনের আওতায় আনার চেষ্টা চলছে।

বিডি প্রতিদিন/মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর