২৩ আগস্ট, ২০১৯ ১৯:৩৬

ধর্ষণ চেষ্টার অভিযোগে মামলা, ২ অভিযুক্ত জেলহাজতে

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি

ধর্ষণ চেষ্টার অভিযোগে মামলা, ২ অভিযুক্ত জেলহাজতে

ফরিদপুরের বোয়ালমারী উপজেলার শেখর ইউনিয়নের গঙ্গানন্দপুর গ্রামে এক কিশোরীকে ধর্ষণের চেষ্টার অভিযোগে বোয়ালমারী থানায় মামলা হয়েছে। ওই কিশোরীর অভিযোগের ভিত্তিতে গঙ্গানন্দপুর গ্রামের আলী কসাইয়ের ছেলে জুয়েল (১৯), আব্বাস আলীর ছেলে জসিম (১৮) ও বাচ্চু মাতুব্বরকে (৩৫) আসামি করে বৃহস্পতিবার মধ্যরাতে মামলাটি নথিভূক্ত করা হয়। মামলা নম্বর ৫। পুলিশ শুক্রবার ভোরে অভিযান চালিয়ে জসিম ও বাচ্চু মাতুব্বরকে গ্রেফতার করে।

এজাহার সূত্রে জানা যায়, ২০ আগস্ট মঙ্গলবার ওই কিশোরী গঙ্গানন্দপুর গ্রামে তার এক আত্মীয়র বাড়ি বেড়াতে গেলে রাত ১১টার দিকে জসিমের সহায়তায় জুয়েল তাকে অন্য একটি ঘরে নিয়ে ধর্ষণের চেষ্টা করে। পরে কিশোরীর শোর চিৎকারে লোকজন এসে তাদেরকে আটক করে গাছের সাথে বেঁধে রাখে। পরে বাচ্চু মাতুব্বর জুয়েলকে ছেড়ে দেয়। খবর পেয়ে পুলিশ গিয়ে ওই কিশোরীকে কলিমাঝি গ্রামের বাড়িতে পাঠিয়ে দেয়। পরের দিন বুধবার সহস্রাইল বাজারে চুন্নু বিশ্বাসের ঘরে শালিস বৈঠক অনুষ্ঠিত হয়। শেখর ইউনিয়নের চেয়ারম্যান মো. ইস্রাফিল মোল্যা, রুপাপাত ইউনিয়নের চেয়ারম্যান মো. আজিজার মোল্যা শালিস বৈঠকে অভিযুক্ত ছেলেদের ২০ হাজার টাকা জরিমানা করেন।

এ ব্যাপারে শেখর ইউনিয়নের চেয়ারম্যান মো. ইস্রাফিল মোল্যা শালিস বৈঠকের কথা স্বীকার করে বলেন, মূল আসামি জুয়েলের পিতা হাজির না হওয়ায় কোন মীমাংসা হয়নি।

বোয়ালমারী থানার অফিসার ইনচার্জ একে এম শামীম হাসান বলেন, খবর পেয়ে ওই রাতেই পুলিশ গিয়ে মেয়েকে বাড়ি পাঠিয়ে দেয়। পরে মেয়ের অভিযোগের ভিত্তিতে মামলা নথিভূক্ত করে দুই আসামিকে গ্রেফতার করে জেলহাজতে পাঠানো হয়। 

বিডি প্রতিদিন/ফারজানা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর