২৪ আগস্ট, ২০১৯ ১৬:০৪

কেসিসি মেয়রের গাড়ি দুর্ঘটনার কবলে, চালক আটক

নিজস্ব প্রতিবেদক, খুলনা :

কেসিসি মেয়রের গাড়ি দুর্ঘটনার কবলে, চালক আটক

পুলিশের হাতে জব্দ প্রাইভেটকারটি

খুলনা সিটি করপোরেশনের (কেসিসি) মেয়র তালুকদার আব্দুল খালেককে বহনকারী গাড়ির সাথে বিপরীত দিক থেকে আসা একটি প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষ হয়েছে। সংঘর্ষে সিটি মেয়রকে বহনকারী গাড়িটি আংশিক ক্ষতিগ্রস্ত হলেও তিনি সম্পূর্ন সুস্থ রয়েছেন। এ ঘটনায় মেয়রের গাড়িকে ধাক্কা দেওয়া অপর প্রাইভেটকারসহ চালককে আটক করেছে পুলিশ। 

আজ শনিবার দুপুর ১২টার দিকে আড়ংঘাটা বাইপাস সড়কের মোড়ে এ দুর্ঘটনা ঘটে। আটক চালক বাবু শেখ খুলনার রূপসা উপজেলার কিসমত গ্রামের রফিকুল ইসলামের ছেলে। দুর্ঘটনায় এই প্রাইভেটকারের সামনের অংশ ক্ষতিগ্রস্থ হয়েছে। 

আড়ংঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জানান, আড়ংঘাটা বাইপাস মোড়ে সিটি মেয়রের গাড়ির সাথে প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষ হয়। মেয়রের গাড়িটি শাহাপুর এলাকায় ও প্রাইভেটকারটি একজন যাত্রী নিয়ে যশোর বিমান বন্দরে যাচ্ছিল। দুর্ঘটনার পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে চালক ও গাড়িটিকে আটক করে থানায় নিয়ে আসে।

এদিকে সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক বলেন, ঐ স্থানে আমরা মোড় ঘোরার সময় বিপরীত দিক থেকে আসা প্রাইভেটকারটি গতি না কমিয়ে সরাসরি আমাদের গাড়িটিকে ধাক্কা দেয়। এতে আমাদের গাড়িটি আংশিক ক্ষতিগ্রস্থ হলেও আমরা বড় ধরনের বিপদ থেকে রক্ষা পেয়েছি।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর