২৪ আগস্ট, ২০১৯ ১৬:২৬

ব্রাহ্মণবাড়িয়ায় কিশোরীকে ধর্ষণের ঘটনায় ধর্ষক আটক

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

ব্রাহ্মণবাড়িয়ায় কিশোরীকে ধর্ষণের ঘটনায় ধর্ষক আটক

প্রতীকী ছবি

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জের দূর্গাপুরে কিশোরীকে পালাক্রমে ধর্ষণের ঘটনায় অভিযুক্ত প্রধান আসামি ইমনকে আটক করেছে পুলিশ। শুক্রবার রাতে উপজেলা মৈশাইর বাজার থেকে তাকে আটক করে পুলিশ। 

ইমন উপজেলার মৈশাইর গ্রামের কালাম মিয়া ছেলে। এ ঘটনায় শুক্রবার রাতে কিশোরীর মা বাদী হয়ে আশুগঞ্জ থানায় মামলা দায়ের করেছে। কিশোরীর ডাক্তারি পরীক্ষার জন্য আজ শনিবার সকালে জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। 

কিশোরীর পরিবারের সদস্যরা জানান, গত বুধবার রাত ৮টায় দূর্গাপুর ইউনিয়নের খড়িয়ালা রাইডার লেদার ব্যাগস এন্ড লাগেজ ফ্যাক্টরি থেকে কাজ শেষে বের হয়ে বাড়ি যাওয়া পথে মৈশাইর গ্রামের কালাম মিয়ার ছেলে ইমন ও তার সহযোগীরা তাকে গতিরোধ করে রিক্সায় তুলে নিয়ে গিয়ে চোখ ও মুখ বেঁধে অজ্ঞান করে বইগরে একটি বাড়িতে নিয়ে যায়। পরে রাতে ৬ বন্ধু মিলে তাকে পালাক্রমে ধর্ষণ করে। টানা দুই দিন ধর্ষণের পর শুক্রবার সকাল ১০টায় তাকে রিক্সা দিয়ে বাড়ি পাঠিয়ে দেয়। 

আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) ময়নাল হোসেন বলেন, কিশোরীর অভিযোগ পেয়ে শুক্রবার রাতেই অভিযুক্ত যুবক ইমনকে আটক করা হয়েছে। কিশোরীকে ডাক্তারী পরীক্ষার জন্য জেলা সদর হাসপাতালে পাঠানো হচ্ছে। 


বিডি-প্রতিদিন/ তাফসীর আব্দুল্লাহ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর