২৪ আগস্ট, ২০১৯ ২০:৪৯

দিনাজপুরে গৃহবধূকে ধর্ষণ, গ্রেফতার ১

দিনাজপুর প্রতিনিধি:

দিনাজপুরে গৃহবধূকে ধর্ষণ, গ্রেফতার ১

প্রতীকী ছবি

দিনাজপুরের বিরলে নিজ বাড়িতে এক গৃহবধূ ধর্ষণের শিকার হয়েছেন। শুক্রবার দিবাগত রাত ৯ দিকে বিরল উপজেলার মালঝাড় গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় মামলার পর ধর্ষণের অভিযোগে সুমন নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ। 

শনিবার সকালে ধর্ষিতা বাদী হয়ে বিরল থানায় মামলা দায়ের করে।  পরে ধর্ষিতাকে চিকিৎসা ও ডাক্তারি পরীক্ষার জন্য দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়ে বলে পুলিশ জানায়।

আটক সুমন (৩৭) দিনাজপুর সদরের মাঝাডাঙ্গা গ্রামের মনতাজ আলীর ছেলে। 

স্থানীয়রা জানায়, শুক্রবার দিবাগত রাত ৯ দিকে বিরল উপজেলার মালঝাড় গ্রামের ৩৭ বছর বয়সী ওই গৃহবধূ নিজ ঘরে একাকী অবস্থান করার সময় সদরের মাঝাডাঙ্গা গ্রামের বখাটে সুমন ওই ঘরে প্রবেশ করে গৃহবধূকে ধর্ষণ করে। এসময় ধর্ষিতা চিৎকার দিলে আশ-পাশের লোকজন এসে ধর্ষক সুমনকে হাতে-নাতে ধরে ফেলে। পরে ঘটনাস্থলে স্থানীয় ইউপি সদস্য বিজয় ও তার লোকজন এসে ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করার চেষ্টা করেন বলে অভিযোগ ওঠে। খবর পেয়ে রাত ৩টার দিকে ইউপি চেয়ারম্যান মুকুল চন্দ্র রায় এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এসময় সুমন কৌশলে পালিয়ে যায়। পরে এ ঘটনায় ধর্ষিতা নিজে বাদী হয়ে শনিবার সকালে বিরল থানায় সংশ্লিষ্ট ধারায় মামলা দায়ের করেন। 

বিরল থানার ওসি এটিএম গোলাম রসুল বিষয়টি নিশ্চিত করে জানান, মামলা হবার সাথে সাথে ধর্ষককে গ্রেফতার করা হয়েছে। ধর্ষিতাকে চিকিৎসা ও ডাক্তারি পরীক্ষার জন্য দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। 


বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর