২৪ আগস্ট, ২০১৯ ২১:০৮

ডাকাতি হওয়া ৩শ' বস্তা গমসহ ট্রাক জব্দ, গ্রেফতার ২

নিজস্ব প্রতিবেদক, বগুড়া:

ডাকাতি হওয়া ৩শ' বস্তা গমসহ ট্রাক জব্দ, গ্রেফতার ২

ডাকাতি হওয়া ৩শ' বস্তা সরকারী গমসহ ট্রাক জব্দ করেছে বগুড়া সদর থানা পুলিশ। এসময় ২ ডাকাতকে গ্রেফতার করা হয়। শনিবার রাত দেড়টার দিকে রাজশাহীর বেলপুকুরিয়ায় অভিযান চালিয়ে ডাকাত গ্রেফতারসহ গম উদ্ধার করা হয়। 

নারায়নগঞ্জ থেকে জয়পুরহাট খাদ্য গুদামে যাওয়ার পথে বগুড়া থেকে ট্রাকসহ গম ডাকাতির ঘটনা ঘটে। গ্রেফতারকৃত ডাকাত হলেন, নাটোর জেলার গুরুদাসপুর উপজেলার সাবগাড়ী গ্রামের আব্দুস সামাদের পুত্র আজাদুল ইসলাম (৪৫) এবং সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর উপজেলার মহাখোলা গ্রামের আফসার আলীর পুত্র গম ক্রেতা এনামুল হক(৩০)।

শনিবার বিকেলে বগুড়া সদর থানার ওসি এসএম বদিউজ্জামান জানান, ৩শ' বস্তা গমসহ ট্রাক নারায়নগঞ্জ থেকে জয়পুরহাট খাদ্যগুদামে যাচ্ছিল। ২২ আগস্ট দিবাগত রাত দেড়টার দিকে বগুড়া শহরের তেলিপুকুরে ট্রাকটি থেমে ছিল যানজটের কারণে। এসময় ঐ ট্রাকে চার ব্যক্তি উঠে চালক ও হেলপারকে তাদের নিয়ন্ত্রণে নেয়। পথিমধ্যে নন্দীগ্রামে চালক ও হেলপারকে ট্রাক থেকে নামিয়ে দিয়ে ডাকাত দলের সদস্যরা ট্রাক নিয়ে পালিয়ে যায়। এঘটনায় বগুড়া সদর থানায় মামলা দায়ের হয়। 

বগুড়া সদর থানা পুলিশ অভিযান চালিয়ে রাজশাহীর বেলপুকুরিয়া থেকে ট্রাকসহ গম উদ্ধার করে। এসময় ডাকাত দলের ২ সদস্যকে পুলিশ গ্রেফতার করে। তারা দুজনেই আন্ত:জেলা ডাকাত দলের সদস্য বলে পুলিশ জানিয়েছে। ডাকিাতির ঘটনায় জড়িতদের গ্রেফতারে পুলিশ অভিযান অব্যহত রেখেছে। এদের বিরুদ্ধে বগুড়া সদর থানায় মামলা দায়ের হয়েছে ।

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর