Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২১ সেপ্টেম্বর, ২০১৯ ১৯:৫২

দুর্নীতি, সন্ত্রাস ও অনিয়মের বিরুদ্ধে রুখে দাঁড়ানোর আহ্বান গণপূর্তমন্ত্রীর

পিরোজপুর প্রতিনিধি :

দুর্নীতি, সন্ত্রাস ও অনিয়মের বিরুদ্ধে রুখে দাঁড়ানোর আহ্বান গণপূর্তমন্ত্রীর

গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রী শ ম রেজাউল করিম বলেন, ভেদাবেদ ভুলে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আসুন আমরা সবাই দুর্নীতি, সন্ত্রাস ও অনিয়মের বিরুদ্ধে রুখে দাঁড়িয়ে এক মোহনায় মিলিত হই। আমরা সবাই এক মোহনায় মিলিত হয়ে পিরোজপুর জেলাকে একটি আধুনিক মডেল জনপদে রূপান্তরিত করি।

শনিবার দুপুরে পিরোজপুরের নেছারাবাদ (স্বরূপকাঠি) উপজেলার স্বরূপকাঠি-ইন্দ্রেরহাট ফেরি উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। স্বরূপকাঠি ইন্দ্রেরহাটের মধ্যে সন্ধ্যা নদীতে এ ফেরি পারাপার চালু হওয়ায় নেছারাবাদ উপজেলার বিশাল জনগোষ্ঠীর বহু বছরের আকাঙ্ক্ষিত স্বপ্ন বাস্তবায়ন হয়েছে।

এ সময় মন্ত্রী আরো বলেন, আমি ক্যাডার রাজনীতি করি না। কোন দিন করবোও না। বাংলাদেশ আওয়ামী লীগ কখনো ক্যাডার রাজনীতি করে না। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা সরকার সর্বদা উন্নয়নে বিশ্বাসী।

আমার হয়ে কেউ শ্লোগান দিবেন না এমন অনুরোধ করে মন্ত্রী বলেন, শ্লোগান হবে একমাত্র বঙ্গবন্ধু ও শেখ হাসিনার জন্য। কারণ শেখ হাসিনা না থাকলে আমরা থাকবো না।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন বাবু’র সভাপতিত্বে উপজেলা প্রশাসনের আয়োজনে অনুষ্ঠিত এ সভায় আরো বক্তব্যে রাখেন সাবেক সাংসদ অধ্যক্ষ মো. শাহ্ আলম, উপজেলা আওয়ামী লীগের সম্পাদক এস. এম. ফুয়াদ, পিরোজপুরের সড়ক ও জনপদ বিভাগের নির্বাহী প্রকৌশলী মাসুদ আহম্মেদ সুমন।

এর আগে মন্ত্রী সকালে নেছারাবাদ উপজেলার সমেদয়কাঠি ইউনিয়নের কহুদাসকাঠি সরকারি প্রাথমিক বিদ্যালয় কাম সাইক্লোন সেল্টার ভবন উদ্ধোধন করেন। সেখানে বিদ্যালয়ের সভাপতি নিটুল মন্ডলের সভাপতিত্বে বক্তব্যে করেন পিরোজপুরের জেলা প্রশাসক আবু আলী মো. সাজ্জাদ হোসেন, পিরোজপুর জেলা আওয়ামী লীগের সম্পাদক এ্যাডভোকেট হাকিম হাওলালদার, অতিরিক্ত পুলিশ সুপার মোল্লা আজাদ হোসেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হামিদ, নেছারাবাদ উপজেলা চেয়ারম্যান মো. আব্দুল হক, সাবেক উপজেলা চেয়ারম্যান এস. এম. মুইদুল ইসলাম প্রমুখ।

বিডি-প্রতিদিন/মাহবুব


আপনার মন্তব্য