Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২১ সেপ্টেম্বর, ২০১৯ ২১:০৫

ছেলের অপরাধে বৃদ্ধ বাবাকে অমানুষিক নির্যাতন!

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি

ছেলের অপরাধে বৃদ্ধ বাবাকে অমানুষিক নির্যাতন!

পটুয়াখালীর কলাপাড়ায় ছেলের অপরাধে পিতা সুলতান মৃধা’র (৫০) ওপর অমানুষিক নির্যাতন চালিয়েছে প্রতিপক্ষরা।এসময় নির্যাতন করেই ক্ষান্ত হয়নি হামলাকারীরা। রড ও ইট দিয়ে শরীরের বিভিন্ন স্থান থেতলে দেয় হামলাকারীরা।

বৃহস্পতিবার রাতে এ ঘটনা ঘটে উপজেলার ধানখালী ইউনিউয়নে প্যাদারহাট এলাকায়। পরে আহত সুলতান মৃধাকে শুক্রবার রাতে বরিশাল থেকে উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে ভর্তি করেন স্বজনরা। 

পুলিশ এ ঘটনায় শাহিন মৃধা নামে একজনকে গ্রেফতার করেছে বলে জানা গেছে।  

আহতর স্বজনরা জানান, বৃহস্পতিবার রাতে সুলতান মৃধা ঢাকা থেকে বাড়িতে পৌঁছে। এসময় একই এলাকার শাহিন মৃধা ও গোলাম বাশারের নেতৃত্বে ১৫-১৬ জন মিলে তার ওপর হামলা চালায়। 

এসময় ছেলে শামিম মৃধা প্রাণ ভয়ে দৌড়ে পালিয়ে কোনো মতে রক্ষা পায়। পরে হামলাকারীরা তার বাবাকে অজ্ঞান অবস্থায় বাড়ি থেকে বরিশাল হাসপাতালে সড়ক দুর্ঘটনার কথা বলে ভর্তি করে। 

সুলতান মৃধার বড় ছেলে শামিম মৃধা জানান, আমার ছোট ভাই স্বপনকে নিয়ে পারিবারিকভাবে ঝামেলা চলছে। এর রেশ ধরে বাবার ওপার এমন অমানুষিক নির্যাতন চালানো হয়েছে। পরে পিতা সুলতাল মৃধাকে বরিশাল থেকে উদ্ধার করে শুক্রবার রাতে কলাপাড়া হাসপাতালে ভর্তি করা হয়।  

কলাপাড়া থানার ওসি মনিরুল ইসলাম জানান, এ ঘটনায় একটি মামলা হয়েছে। শাহিন মৃধা নামে একজনকে গ্রেফতার করা হয়েছে। মামলার বাকি আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে। 


বিডি-প্রতিদিন/বাজিত হোসেন


আপনার মন্তব্য