Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২১ সেপ্টেম্বর, ২০১৯ ২১:৩৯
আপডেট : ২১ সেপ্টেম্বর, ২০১৯ ২১:৪২

শেখ হাসিনার মূলমন্ত্র সততা দেশপ্রেম কর্মনিষ্ঠা: এবি তাজুল ইসলাম

বাঞ্ছারামপুর প্রতিনিধি

শেখ হাসিনার মূলমন্ত্র সততা দেশপ্রেম কর্মনিষ্ঠা: এবি তাজুল ইসলাম

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ক্যাপ্টেন (অব.) এবি তাজুল ইসলাম এমপি বলেছেন, তোমরা যারা মেধাবী ছাত্র-ছাত্রী রয়েছো, তোমরা নিজ প্রতিভার যোগ্যতায় আজকে মেধাবৃত্তি ও সম্মাননা পুরস্কার পাচ্ছো। আমি চাই তোমাদের এই মেধার ধারাবাহিকতা বজায় রেখে আগামী দিনে দেশ-জাতির কল্যাণে ভূমিকা রাখবে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যখনই কোন কাজ করতেন, তিনি প্রথমে লক্ষ্য স্থির করতেন তারপর সে লক্ষ্যকে সামনে রেখে কাজ করতেন, তোমাদেরকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার মূলমন্ত্র সততা, দেশপ্রেম, কর্মনিষ্ঠাকে অনুকরণ করে নিজেদের যোগ্য নাগরিক হিসেবে তৈরি গড়ে তুলতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা মাদ্রাসা শিক্ষাকে মর্যাদা প্রদান করে বাংলাদেশের শিক্ষাব্যবস্থাকে আজকে একটি সুদীর্ঘ শিক্ষা কাঠামোতে উন্নতি করছেন। তিনি অভিভাবক ও শিক্ষকদের উদ্দেশ্যে বলেন, ছাত্র-ছাত্রীদের জীবনে এবং তাদের পড়াশোনার ক্ষেত্রে অভিভাবক এবং শিক্ষকদের প্রভাব অপরিসীম। একজন শিক্ষার্থীর সঠিক মেধাবিকাশের ক্ষেত্রে শিক্ষক ও অভিভাবকদের মধ্যে দৃঢ় পারস্পরিক সম্পর্ক থাকা একান্ত আবশ্যক। 

ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরে শনিবার দুপুরে বার্ষিক মেধাবৃত্তি, এস.এস.সি ও দাখিল পরীক্ষা ২০১৯ সালে জিপিএ-৫ প্রাপ্ত ৫২৯ জন মেধাবী ছাত্র-ছাত্রীদের মাঝে মেধাবৃত্তি ও সম্মাননা বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তাজুল ইসলাম এসব কথা বলেন।

কল্যাণ সমিতির সভাপতি ও বাঞ্ছারামপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. সিরাজুল ইসলামের সভাপতিত্বে কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক প্রকৌশলী মো. সেলিম মিয়ার পরিচালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সহ-সভাপতি প্রকৌশলী মিজানুর করিম, সহ-সভাপতি ও সাবেক যুগ্ম সচিব আমিরুল করিম মাওলা, ঢাকা বিভাগীয় অতিরিক্ত কমিশনার মো. সেলিম রেজা, যুবলীগ কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক মহিউদ্দিন আহম্মেদ মহি, অধ্যক্ষ আবুল খায়ের দুলাল, উপজেলা আওয়ামী লীগ সাধারন সম্পাদক মো. নুরুল ইসলাম, সাঈদ আহমেদ বাবু, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শরিফুল ইসলাম, জেলা পরিষদ সদস্য প্রকৌশলী আব্দুল হক, উপজেলা আওয়ামী সাংগঠনিক সম্পাদক মাসুদ করিম সাজু, উপজেলা আওয়ামী যুব ও ক্রীড়া সম্পাদক এ.কে.এম সহিদুল হক বাবুল, বাঞ্ছারামপুর পৌর মেয়র খলিলুর রহমান টিপু, উপজেলা আওয়ামী লীগ প্রচার সম্পাদক ও উজানচর ইউপি চেয়ারম্যান কাজী জাদিদ আল রহমান জনি, উপজেলা যুবলীগ সাধারন সম্পাদক তফাজ্জল হোসেন, র‌্যাব-১০ এর কোম্পানী কমান্ডার আলী রেজা রাব্বী, উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি মাহমুদুল হাসান ভূইয়া, উপজেলা শ্রমিকলীগ আহ্বায়ক সৈয়দ মো. আজিজ, উপজেলা ছাত্রলীগ সভাপতি মো. জুয়েল আহম্মেদ, সাধারণ সম্পাদক আলাউদ্দিন সরকার প্রমুখ।

বিডি-প্রতিদিন/মাহবুব


আপনার মন্তব্য