২২ সেপ্টেম্বর, ২০১৯ ২১:১৩

ভূঞাপুরে সড়ক দুর্ঘটনা ও নৌকাডুবিতে নিহত ৩

টাঙ্গাইল প্রতিনিধি

ভূঞাপুরে সড়ক দুর্ঘটনা ও নৌকাডুবিতে নিহত ৩

টাঙ্গাইলের ভূঞাপুরে যমুনা নদীতে নৌকা ডুবে একজন এবং যাত্রীবাহী বাস-অটোবাইকের মুখোমুখি সংঘর্ষে অজ্ঞাত নারীসহ দুইজন নিহত হয়েছে। রবিবার দুপুরে ভূঞাপুর-তারাকান্দি সড়কের উপজেলার গারাবাড়ি এলাকায় এই দুর্ঘটনা ঘটে। 

সড়ক দুর্ঘটনায় নিহতরা হলেন উপজেলার অজুর্না ইউনিয়নের জগৎপুরা গ্রামের আব্দুল্লাহ খানের ছেলে লিয়াকত আলী খান (৫৫) এবং একই গ্রামের অজ্ঞাত এক নারী (৫০)।

এ ব্যাপারে ভূঞাপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. লিটন জানান, সখীপুর থেকে ছেড়ে আসা গোপালপুরের পাথালিয়ার ২০১ গম্বুজ বিশিষ্ট মসজিদগামী যাত্রীবাহী বাসের সাথে নলীন থেকে আসা ভূঞাপুরগামী অটোবাইকটি ভূঞাপুর-তারাকান্দি সড়কের গারাবাড়ি রাইস মিল সংলগ্ন এলাকায় পৌঁছলে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোবাইকে থাকা অজ্ঞাত নারীসহ দুইজন যাত্রী ঘটনাস্থলে নিহত হয়। দূর্ঘটনায় গুরুতর আহত অটোবাইকের চালক শাহিন শাহকে উন্নত চিকিৎসার জন্য টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। 

অপরদিকে, যমুনা নদীতে নৌকাডুবে একজনের মৃত্যু হয়েছে। নিহতের নাম জলিল মন্ডল (৬০)। তিনি উপজেলার গাবসারা ইউনিয়নের ভদ্রশিমুল গ্রামের বাসিন্দা। এ ঘটনায় নৌকাতে থাকা বেশ কয়েকজন আহত হয়েছে। রবিবার দুপুরে যমুনা নদীর কালিপুর এলাকায় এই ঘটনা ঘটে। 

বিডি-প্রতিদিন/মাহবুব

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর