২২ সেপ্টেম্বর, ২০১৯ ২১:২২

চাঁদাবাজির অভিযোগে নাটোর মহিলা আওয়ামী লীগ নেত্রী শিল্পী বহিষ্কার

নাটোর প্রতিনিধি

চাঁদাবাজির অভিযোগে নাটোর মহিলা আওয়ামী লীগ নেত্রী শিল্পী বহিষ্কার

শামীম আরা শিল্পী

নৈতিক স্খলন, চাঁদাবাজি, চাকরি দেওয়ার নামে টাকা আত্মসাতসহ বিভিন্ন অভিযোগে নাটোর জেলা মহিলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শামীম আরা শিল্পীকে দলীয় পদ ও সাধারণ সদস্য পদ থেকে বহিষ্কার করা হয়েছে।

রবিবার সকালে শহরের কান্দিভিটুয়া এলাকায় জেলা আওয়ামী লীগের অস্থায়ী কার্যালয়ে এক জরুরী সভা শেষে এই বহিষ্করাদেশ ঘোষণা করা হয়।

জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি, নাটোর-নওগাঁ সংরক্ষিত আসনের এমপি রত্না আহমেদ এবং সাধারণ সম্পাদক বিউটি আহমেদ স্বাক্ষরিত ওই আদেশে দাবী করা হয়, গত ১১ সেপ্টেম্বর থেকে শহরের বিভিন্ন মানুষের মুখে মুখে শামীম আরা শিল্পির নৈতিক স্খলন সম্পর্কিত বিভিন্ন কথা শোনা যাচ্ছিল।

এছাড়া তার বিরুদ্ধে নাটোর শহরে চাঁদাবাজি, বিভিন্ন মানুষের নিকট থেকে অর্থ ধার নিয়ে পরিশোধ না করা, চাকরি দেওয়ার নামে টাকা আত্মসাৎ, নিজের আত্মীয়দের নিকট থেকে টাকা নিয়ে আত্মসাৎ, সাধারণ মহিলা ও মহিলা আওয়ামী লীগ কর্মীদের সাথে দুর্ব্যবহার ও মানহানীকর কথাবলা সহ নানা অভিযোগ পাওয়া যায়।

বিষয়টি সম্পর্কে যোগাযোগ করা হলে এমপি রত্না আহমেদ বহিষ্কারের সত্যতা নিশ্চিত করে জানান, কেন্দ্রীয় কমিটির সাথে আলোচনা ও তাদের মতামতের ভিত্তিতে বিভিন্ন অভিযোগ বিশ্লেষণ করে শিল্পিকে বহিষ্কার করা হয়েছে।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর