২২ সেপ্টেম্বর, ২০১৯ ২২:৫৪

শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের জোয়ারে ভাসছে বাংলাদেশ: আলাউদ্দিন নাসিম

ফেনী প্রতিনিধি:

শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের জোয়ারে ভাসছে বাংলাদেশ: আলাউদ্দিন নাসিম

ফাইল ছবি

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাবেক প্রটোকল অফিসার আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম বলেছেন, শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের জোয়ারে ভাসছে বাংলাদেশ। আমরা আজ খালেদা জিয়ার বাড়ির সামনে সম্মেলন করছি। অথচ এই স্কুলটি সরকারি করেছেন শেখ হাসিনা। এই এলাকার মেয়ে হিসেবে বারবার প্রধানমন্ত্রী ছিলেন খালেদা জিয়া। তিনি ইচ্ছে করলে এই এলাকার নদীগুলোকে স্বর্ণ দিয়ে মুড়িয়ে দিতে পারতেন। তিনি তা করেন নি। বর্তমান সরকার নদীগুলোতে স্থায়ী বাঁধ দেয়ার জন্য ৮৫০ কোটি টাকার বাজেট পেশ করেছে। 

রবিবার ফেনীর ফুলগাজী উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন ফুলগাজী পাইলট হাইস্কুল মাঠে অনুষ্ঠিত হয়। সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম এ কথা বলেন।
 
তিনি আরো বলেন, এখানে আমার লোক, তোমার লোক, এর লোক, সের লোক বলে কোন লোক নেই। সবাই বঙ্গবন্ধুর লোক। ফেনী জেলাতে আমার কোন লোক নেই। সবাই শেখ হাসিনার লোক। সবাই নিজাম হাজারীর নেত্রীত্বে দলকে এগিয়ে নিয়ে যাবেন। 

উপজেলা আওয়ামী লীগের সভাপতি জামাল উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবদুল আলিমের সঞ্চালনায় সম্মেলন উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের সভাপতি আবদুর রহমার বিকম। সম্মেলনে প্রধান বক্তা ছিলেন ফেনী ২ আসনের সাংসদ ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী।

সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন ফেনী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এডভোকেট আক্রামুজ্জামান, খায়বুল বাশার মজুমদার তপন, আবু হায়দার, জাহানারা বেগম সুরমা প্রমুখ। সম্মেলনে সর্বসম্মতিক্রমে আবদুল আলিম মজুমদারকে সভাপতি ও হারুনুর রশিদ মজুমদারকে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়। 

বিডি প্রতিদিন/মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর