১১ নভেম্বর, ২০১৯ ১৮:০৭

বগুড়ায় ভূমিহীনদের বাড়িঘর ভেঙে দিয়েছে সন্ত্রাসীরা

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

বগুড়ায় ভূমিহীনদের বাড়িঘর ভেঙে দিয়েছে সন্ত্রাসীরা

বগুড়ার শেরপুরে ভূমিহীনদের বাড়ীঘর ভাংচুরের পর তাদের বৈদ্যুতিক মিটার ভেঙে দিয়েছে সন্ত্রাসীরা। এতে করে অসহায় অবস্থায় দিনযাপন করছে তারা। আজ সোমবার সকালে বগুড়া প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে এমন অভিযোগ উপস্থাপন করেন শেরপুর উপজেলার কুসুম্বী ইউপির বাগড়ার দিঘী ভূমিহীন সমবায় সমিতির সাধারণ সম্পাদক শিপন আহম্মেদ।

লিখিত বক্তব্য পাঠকালে তিনি বলেন, জমিদারের সম্পত্তিতে দিঘীর পাড়ে কাচাপাকা বাড়ীর ঘর নির্মান করে তারা বসবাস ও পুকুরটিতে মাছচাষ করে আসছে। ২ মাস আগে ভুমিহীনদের বাড়ীঘর জ্বালিয়ে দেয়াসহ মামলায় জেলহাজতে প্রেরণের হুমকি দেয় সন্ত্রাসীরা। এসব বিষয়ে সংবাদ সম্মেলন, স্মারকলিপি প্রদান ও মানববন্ধন করায় তারা আরও ক্ষিপ্ত হয়ে উঠে। 

গত ৯ নভেম্বর সন্ত্রাসীরা ভূমিহীনদের বাড়ীঘরে বৈদ্যুতিক মিটার ভেঙে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করেছে। এসব বিষয়ে থানায় অভিযোগ করতে গেলে থানা অভিযোগ নেয়নি। সংবাদ সম্মেলনে তারা অভিযোগ করেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মজিবর রহমান মজনুর লোকজন তাদেরকে বিভিন্নভাবে হয়রানী করছে, ভয়ভীতি দেখিয়ে আসছে।

বগুড়া জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মজিবর রহমান মজনু বলেন, ঘটনা সঠিক নয়। ঐ সম্পত্তি নালিশি সম্পত্তি। যা এখন আদালতের আপিল বিভাগে বিচারাধীন রয়েছে। একটি মহল ষড়যন্ত্রমূলকভাবে তাকে জড়িয়ে মিথ্যাচার করছে।


বিডি-প্রতিদিন/ সিফাত আব্দুল্লাহ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর