শিরোনাম
১১ নভেম্বর, ২০১৯ ১৮:২৫

স্ত্রীকে কুপিয়ে হত্যার পর স্বামীর আত্মহত্যা

রংপুর প্রতিনিধি

স্ত্রীকে কুপিয়ে হত্যার পর স্বামীর আত্মহত্যা

রংপুরের পীরগাছায় ব্র্যাক অফিসে ঢুকে এক স্ত্রীকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যার পর গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছে তার স্বামী। আর্থিক বিষয়ে পারিবারিক বিরোধের জেরে এই ঘটনা ঘটে থাকতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ। 

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ব্র্যাকের চৌধুরানী শাখার ক্যাশিয়ার তসলিমা রুমি সোমবার সকাল থেকে নিজের অফিসে বসে কাজ করছিলেন। বেলা ১১টার দিকে তার স্বামী আব্দুল্লাহ আল মামুন স্বপন ওই অফিসে ঢুকেই ধারালো একটি চাইনিজ কুড়াল বের করে এলোপাথারি তাকে কোপাতে থাকে। এক সময় তাকে মৃত ভেবে স্বপন ওড়না পেঁচিয়ে সিলিং ফ্যানে ঝুলে পড়ে। এলাকার লোকজন রুমিকে রংপুর মেডিকেলে নিলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল এসে মরদেহ উদ্ধার করে।
 
পুলিশের তদন্তকারী কর্মকর্তা জানান, পীরগাছার সুবিদ গ্রামের তোজাম্মল হোসেনের মেয়ে গাইবান্ধার বল্লমঝাড়ের সামসুল ইসলামের ছেলে স্বপনের বিয়ের পর স্ত্রীকে রেখে কয়েক বছর বিদেশে থাকেন। ছয় মাস আগে দেশে ফিরলেও রুমি তার কাছে যাননি। আর্থিক বিষয়ে নানা টানাপোড়েনের কারণে স্বপন এই ঘটনা ঘটিয়ে থাকতে পারে বলে ধারণা করছেন তারা। তবে স্বপনের সঙ্গে বিয়ের আগে রুমির আরেকটি বিয়ে হয়েছিলো বলে জানায় এলাকাবাসী।


বিডি-প্রতিদিন/ সিফাত আব্দুল্লাহ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর