১১ নভেম্বর, ২০১৯ ১৯:৩৯

'একটি রাজনৈতিক অপশক্তি মাথা চাড়া দেয়ার চেষ্টা করছে'

মাগুরা প্রতিনিধি

'একটি রাজনৈতিক অপশক্তি মাথা চাড়া দেয়ার চেষ্টা করছে'

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহমান বলেছেন,‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল। উন্নয়নের এই অগ্রযাত্রার ছন্দপতন করার জন্য এক ধরণের রাজনৈতিক অপশক্তি বিভিন্ন সময় মাথা চাড়া দিয়ে উঠার চেষ্টা করছে। বিভিন্ন অজুহাত দিয়ে তারা আন্দোলনের হুমকি দিচ্ছে। তারা রাজপথ বন্ধ করে দেওয়ার হুমকি দিচ্ছে। আমাদেরকে আন্দোলনের ভয় দেখিয়ে লাভ নেই। উন্নয়ন বাধাগ্রস্ত করে এমন আন্দোলন এ দেশের জনগণ আর হতে দেবে না।’ 

সোমবার দুপুরে মাগুরার মহম্মদপুর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে স্থানীয় আমিনুর রহমান কলেজ মাঠে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আব্দুর রহমান আরো বলেন, ‘রাজপথের আন্দোলনে বেগম খালেদা জিয়া কারাগার থেকে জীবনেও বের হতে পারবে না। বিএনপি নেত্রী’র নামে মামলা প্রধানমন্ত্রী করেন নাই। তিনি এতিমের অর্থ আত্মসাৎ করার দায়ে আদালত কর্তৃক দন্ডিত হয়ে এখন জেলে আছেন। তাকে রাস্তায় আন্দোলন করে কোনদিন মুক্ত করা যাবে না।’

সম্মেলন উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব তানজেল হোসেন খান। উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি তোতা মিয়ার সভাপতিত্বে প্রধান বক্তার বক্তব্য দেন জাতীয় সংসদের হুইপ ও কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি। 

বিশেষ অতিথির বক্তব্য দেন মাগুরা-২ আসনের সাংসদ সাবেক যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ড. বীরেন শিকদার, মাগুরা-১ আসনের সাংসদ এ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান পঙ্কজ কুমার কুন্ডু, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট আব্দুল মান্নান প্রমুখ। 
পরে মহম্মদপুর উপজেলা আওয়ামী লীগের কাউন্সিলরদের ভোটে এ্যাডভোকেট আব্দুল মান্নান সভাপতি ও মোস্তফা কামাল সিদ্দিকী লিটন সাধারণ সম্পাদক নির্বাচিত হন।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর