শিরোনাম
১২ ডিসেম্বর, ২০১৯ ১৯:৪৯

নোয়াখালীতে গৃহবধূকে হত্যার অভিযোগে স্বামী পলাতক

নোয়াখালী প্রতিনিধি

নোয়াখালীতে গৃহবধূকে হত্যার অভিযোগে স্বামী পলাতক

নোয়াখালীর সেনবাগ উপজেলার মোহম্মদপুর থেকে হাছিনা আক্তার পাখি (৩০) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনার পর থেকে নিহতের স্বামী আনোয়ার হোসেন (৩৮) ও তার পরিবারের সদস্যরা পলাতক রয়েছেন।

বৃহস্পতিবার বেলা ১১ টায় উপজেলার মোহম্মদপুর ইউনিয়নের দক্ষিণ রাজারামপুর গ্রাম থেকে ওই গৃহবধূর লাশ উদ্ধার করা হয়। 

নিহতের পরিবারের অভিযোগ যৌতুকের দাবিতে স্বামী মারধর করে তাকে শ্বাসরোধে হত্যা করেছে।

নিহত হাছিনা আক্তার পাখি দাগনভূঁঞা উপজেলার পূর্ব চন্দ্রপুর ইউনিয়নের বেতারপাড়া গ্রামের আবু তাহেরের মেয়ে। তিনি দুই ছেলে ও এক মেয়ে সন্তানের জননী।

নিহতের চাচাতো ভাই ইউনুছ অভিযোগ করে বলেন, প্রায় ১২ বছর পূর্বে সেনবাগ উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের দক্ষিণ রাজারামপুর গ্রামের রুহুল আমিনের ছেলে আনোয়ার হোসেনের সাথে পাখির বিয়ে হয়। এরপর থেকে বিভিন্ন অজুহাতে আনোয়ার তাকে মারধর করতো। আনোয়ার কোনো কাজ করতো না দেখে কয়েক মাস আগে তার শ্বশুর তাকে একটি সিএনজি কিনে দেয়। এরপরও বিভিন্ন সময় টাকার জন্য আনোয়ার পাখিকে মারধর করতো। সর্বশেষ গাড়ির লাইসেন্সের টাকার জন্য পাখিকে চাপ দেয় আনোয়ার। দু’দিন আগে পাখির বাবা আনোয়ারকে বিশ হাজার টাকা দেয়। কিন্তু সে টাকাতেও আনোয়ারের হয়নি। আরও টাকার জন্য বুধবার রাতে পাখিকে মারধর করে শ্বাসরোধ করে হত্যা করে ঘরের আড়ার সাথে ঝুলিয়ে রেখে পালিয়ে যায়।

সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান জানান, নিহত হাছিনা আক্তার পাখির লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


বিডি-প্রতিদিন/বাজিত হোসেন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর