১২ ডিসেম্বর, ২০১৯ ২০:২৬

অপহরণের দেড় ঘণ্টা পর উদ্ধার মাদ্রাসাছাত্রী, আটক ৪

চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধি

অপহরণের দেড় ঘণ্টা পর উদ্ধার মাদ্রাসাছাত্রী, আটক ৪

কক্সবাজারের চকরিয়ায় ৭ম শ্রেণিতে পড়ুয়া এক মাদ্রাসাছাত্রীকে অপহরণের দেড় ঘণ্টা পর উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে চার যুবককে আটক করা হয়। 

বৃহস্পতিবার সকাল ৯টায় উপকূলীয় ইউনিয়ন বদরখালীতে বার্ষিক পরীক্ষা দিতে মাদ্রাসায় যাওয়ার পথে অপহরণের ঘটনা ঘটে। 

আটককৃত হলেন, বদরখালী গোয়াখালী পাড়ার মো. হোসেনের ছেলে নূর হোসেন (১৯), জাহাঙ্গীর আলমের ছেলে রাশেদ (১৮), মোহাম্মদ এমদাদুল হকের ছেলে মো. সাগর (১৮) ও আবুল হাশেমের ছেলে মো. মোশাররফ (১৯)। 
 
অপহরণের শিকার মাদ্রাসাছাত্রী বলেন, আমি নিজ বাড়ি থেকে বার্ষিক পরীক্ষা দিতে সকাল ৯টায় মাদ্রাসায় যাচ্ছিলাম। ফুলতলা নামক এলাকায় পৌঁছালে চার তরুণ হঠাৎ আমাকে ঘেরাও করে জোরপূর্বক নোয়া গাড়িতে তুলে অজানা কোন স্থানে নিয়ে যাচ্ছিল। পরে সকাল সাড়ে ১০ টার দিকে চোয়ারফাঁড়ি স্টেশনে পৌঁছালে লোকজন দেখে আমি চিৎকার দিলে জনগণ গাড়িটি থামিয়ে আমাকে উদ্ধার করে ও অপহরণে জড়িত চারজনকে আটক করে। পরে এ ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে চার যুবককে আটক করে আমাকেসহ থানায় নিয়ে যায়। বদরখালী থেকে আনার সময় অপহরণকারী চক্রের সদস্যরা আমার শ্লীলতাহানি করে। 

চকরিয়া থানার অফিসার ইনচার্জ মো. হাবিবুর রহমান বলেন, উদ্ধার হওয়া ছাত্রী পুলিশের হেফাজতে রয়েছে। আটক চারজনকে আসামি করে ছাত্রীর বাবা বাদী হয়ে মামলা দায়ের করার প্রস্ততি নিচ্ছেন। 


বিডি-প্রতিদিন/বাজিত হোসেন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর