১২ ডিসেম্বর, ২০১৯ ২১:০০

নৌকায় চড়ে যারা অন্যের নৌকা ফুটো করে ডুবায় তাদের দলে স্থান হবে না: আমু

ঝালকাঠি প্রতিনিধি:

নৌকায় চড়ে যারা অন্যের নৌকা ফুটো করে ডুবায় তাদের দলে স্থান হবে না: আমু

আমির হোসেন আমু

আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য ও ঝালকাঠি-২ আসনে সংসদ সদস্য আমির হোসেন আমু বলেছেন, যারা নৌকায় চড়ে বিজয় লাভ করে আরেকজনের নৌকা ফুটো করে ডুবায় তাদের আর কোনদিন নৌকায় স্থান হবে না। আওয়ামী লীগ পরিবারের ভেতর যারা ভাঙন সৃষ্টি করতে চায়, দ্বিধা বিভক্ত করতে চায়, স্বার্থ হাসিলের জন্য বিভিন্ন কর্মকাণ্ড করে, তাদের ব্যাপারে সজাগ থাকতে হবে। তাদেরকে শিক্ষা দিতে হবে বলেও মন্তব্য করেন আওয়ামী লীগের এ প্রবীণ নেতা। 

বৃহস্পতিবার দুপুরে শহরের শিশুপার্কের মুক্তমঞ্চে ঝালকাঠি জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান বক্তব্যে এ কথা বলেন তিনি। 

সম্মেলনে প্রধান বক্তা হিসেবে আওয়ামী লীগের কেন্দ্রিক সাংগঠনিক সম্পাদক আফম বাহাউদ্দিন নাসিম বলেন, যারা চাঁদবাজ, টেন্ডারবাজ, দুর্নীতিবাজ, জঙ্গি এবং সাম্প্রদায়িক তাদের বিরুদ্ধে আমাদের লড়াই-সংগ্রম। এ সংগ্রম শেখ হাসিনার একার নয়, দেশের ১৬ কোটি মানুষের সংগ্রম। আর এ সংগ্রামে আমাদের সকলকে শেখ হাসিনার পাশে থাকতে হবে। 

আজ দুপুর ১২ টায় জাতীয় সংগীতের সাথে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলন এবং পায়রা ও বেলুন উড়িয়ে সম্মেলন উদ্বোধন করেন আওয়ামী লীগের প্রবীণ নেতা সাবেক মন্ত্রী এমপি আমির হোসেন আমু। 

জেলা আওয়ামী লীগের সভাপতি সরদার মো. শাহ আলমের সভাপতিত্বে সম্মেলনে কেন্দ্রিয় আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক অ্যাডভোকেট আফজাল হোসেন, কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য গোলাম রব্বানী চিনু বিশেষ অতিথির বক্তব্য রাখেন। জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাড. খান সাইফুল্লাহ পনির সম্মেলনে বার্ষিক প্রতিবেদন তুলে বক্তব্য রাখেন। 
উপস্থিত কাউন্সিলরদের মতামতের ভিত্তিতে সরদার মো. শাহআলমকে সভাপতি ও অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনিরকে পুনরায় সাধারণ সম্পাদক করে জেলা আওয়ামী লীগের কমিটি ঘোষণা করা হয়। তারা এবার নিয়ে তৃতীয়বারের মত সভাপতি-সম্পাদক নির্বাচিত হলেন। কাউন্সিলে নতুন মুখ হিসেবে যুগ্ম সাধারণ সম্পাদক নির্বাচিত হন মুজিবুল হক আকন্দ, নুরুজ্জামান সুরুজ ও তরুন কর্মকার। এরা সকলেই পূর্বের কমিটিতে সাংগঠনিক সম্পাদক ছিলেন। নতুন সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হন শারমিন মৌসুমী কেকা, মেজবাহ উদ্দিন খান ও হাবিবুর রহমান হাবিল। কাউন্সিলে জেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়। 

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর