১২ ডিসেম্বর, ২০১৯ ২১:১২

বন্ধুর জন্মদিনে মদ্যপানে ২ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ৪

কুষ্টিয়া প্রতিনিধি

বন্ধুর জন্মদিনে মদ্যপানে ২ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ৪

কুষ্টিয়ায় বন্ধুর জন্মদিনে বিষাক্ত মদ্যপানে ২ জনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় অসুস্থ হয়ে কুষ্টিয়া ২৫০ শয্যা হাসপাতালে আরও ৪ জনকে ভর্তি করা হয়েছে। নিহতরা হলেন ফাহিম (২৩) ও জিহাদুর রহমান সাজিদ (১৫)। 

আজ বৃহস্পতিবার বিকেলে কুষ্টিয়া শহরের ইসলামীয়া কলেজ চত্বরে বসে তারা মদ পান করেন। নিহত ফাহিম  শহরের থানাপাড়া এলাকার সাগর হোসেনের ছেলে। আর থানাপাড়া এলাকার মফিজুর রহমানের ছেলে সাজিদ। সাজিদ বিকেএসপির বাস্কেটবল টিমের সদস্য। 

হাসপাতাল ও পরিবার সূত্র জানিয়েছে, বিকেএসপির বাস্কেটবল টিমের খেলোয়াড় জিহাদুর রহমান সাজিদের জন্মদিন ছিল বৃহস্পতিবার। এ উপলক্ষে তার বন্ধু ও পরিচিতরা জন্মদিনে শহরের কোর্ট ষ্টেশনের সামনে অবস্থিত রাফি হোমিও হল থেকে বিষাক্ত মদ ক্রয় করে। পরে ইসলামীয় কলেজ চত্বরে গিয়ে তারা মদ্যপান করেন। পরে তারা অসুস্থ হয়ে একে একে কুষ্টিয়া জেনারেল এসে ভর্তি হন। এর মধ্যে সাজিদ ও ফাহিম মারা যায়। আর অসুস্থ হয়ে হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন পাভেল (২৩), আতিকুল (২২), সরুজ (২২) ও শান্ত (২৩) নামের চার বন্ধু। তাদের অবস্থাও আশঙ্কাজনক বলে হাসপাতাল সূত্র জানিয়েছে।

কুষ্টিয়ার জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) তাপস কুমার সরকার বলেন, 'বিষাক্ত অ্যালকোহল পান করে ৬ জন হাসপাতালে ভর্তি হন। এর মধ্যে ২জন মারা গেছে। বাকিদের চিকিৎসা চলছে। এর মধ্যে কয়েকজন গুরুতর অসুস্থ আছে।

কুষ্টিয়া মডেল থানার অফিসার ইনচার্জ গোলাম মোস্তফা বলেন, রাফি হোমিও হল থেকে বন্ধুরা মিলে অ্যালকোহল কিনেছিল। জিজ্ঞাসাবাদের জন্য দোকানের মালিক রফিকুল ইসলামের একজনকে আটক করা হয়েছে। তার দোকান সিলগালা করে দিয়েছে প্রশাসন। 

 

বিডি প্রতিদিন/ সিফাত আব্দুল্লাহ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর