৩১ মার্চ, ২০২০ ১২:২০

সংসদ সদস্যের পক্ষ থেকে কর্মহীনদের খাদ্য সহায়তা

পাথরঘাটা (বরগুনা) প্রতিনিধি

সংসদ সদস্যের পক্ষ থেকে কর্মহীনদের খাদ্য সহায়তা

মহামারি করোনাভাইরাসের সংক্রমণরোধে অঘোষিত লকডাউনের ফলে কাজ না থাকায় নিম্নআয়ের মানুষের জীবনযাত্রা স্থবির হয়ে পড়েছে। সংরক্ষিত আসনের সংসদ সদস্য সুলতানা নাদিরার এমন নিম্নআয়ের মানুষদের খাদ্য সহায়তা দিয়েছেন। সোমবার রাত ১১টার দিকে বরগুনার পাথরঘাটা উপজেলার সদর পাথরঘাটা ইউনিয়নের পদ্মা গ্রামে ২০০ দুস্থের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন পাথরঘাটা উপজেলা নির্বাহী  অফিসার (ইউএনও) মো. হুমায়ুন কবির।

সুলতানা নাদিরার পক্ষে উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি তারিকুল আলম সুজন, যুবলীগ নেতা শফিকুল ইসলাম সোহেল, ছাত্রলীগ নেতা আহম্মেদ সুজন, ইমন, রিপন প্রমুখ। তারিকুল আলম সুজন বলেন, পর্যায়ক্রমে তিন উপজেলায় অন্তত ৮ হাজার অসহায়দের মাঝে মাথাপিছু ৪ কেজি চাল, ২ কেজি আলু, ১ কেজি পিয়াজ, ১ লিটার তেল ও ১ কেজি ডাল বিতরণ করা হবে। 

এদিকে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের সহযোগিতায় পাথরঘাটা উপজেলায় ৭টি ইউনিয়ন ও একটি পৌরসভায় ৪০০ হতদরিদ্র ও ভিক্ষুকদের মাঝে মাথাপিছু ১০ কেজি চাল, ৫ কেজি আলু ও ২ কেজি ডাল বিতরণ করেন উপজেলা নির্বাহী অফিসার মো. হুমায়ুন কবির, নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহফুজুর রহমান, নৌবাহিনী লে.কমান্ডার দ্বীপংকর রায়। 

ইউএনও মো. হুমায়ুন কবির বলেন, সরকারের পাশাপাশি ব্যক্তি বা প্রাতিষ্ঠানিক পর্যায় এভাবে সকলের সাহায্যের হাত বাড়ানো উচিত। 

বিডি প্রতিদিন/ফারজানা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর