৩১ মার্চ, ২০২০ ১২:৪৮

গরিবদের ও খাদ্য সামগ্রী দিলেন নরসিংদী জেলা প্রশাসনের কর্মকর্তারা

নরসিংদী প্রতিনিধি

গরিবদের ও খাদ্য সামগ্রী দিলেন নরসিংদী জেলা প্রশাসনের কর্মকর্তারা

ঘরে থাকুন, সুস্থ থাকুন। করোনা মোকাবেলায় আপনারা ঘরে থাকবেন, খাবার পৌছে দিবো আমরা। শেখ হাসিনার বাংলাদেশে কেউ অভূক্ত থাকবে না। এই স্লোগানকে সামনে রেখে নরসিংদীর ভাসমান গরিব দু:খি অসহায় ও ছিন্নমূল মানুষদের মধ্যে চাল ডাল সহ খাবার বিতরণ করা হয়েছে। 

মঙ্গলবার সকালে জেলা প্রশাসক ও প্রশাসনের কর্মকতারা ব্যক্তিগত তহবিল থেকে অর্থ সংগ্রহ করে এসব খাবার বিতরণ করেন। এর আগে শহরের চিনিশপুরে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে ৩১০ জন পরিবারের মধ্যে খাবার বিতরণ করা হয়।

শহরের পুরাতন টাউন হল এলাকায়, স্টেশন রোড, বৌয়াকুর, হেমেন্দ্রসাহার মোড়, রাঙ্গামাটি, বাশাইল, ভেলানগর সহ বিভিন্ন অলি গলিতে ঘুরে রিকশা চালক, ভিক্ষুক হত দরিদ্র পরিবারের মাঝে এসব খাবার বিতরণ করা হয়। 

এসময় জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন এর সাথে ছিলেন অতি: জেলা প্রশাসক (সার্বিক) কমল কুমার ঘোষ, অতি: জেলা প্রশাসক (রাজস্ব) চৌধুরী আনোয়ারুল করিম, সহকারী কমিশনার ভূমি মোঃ শাহ আলম মিয়া সহ জেলা প্রশাসনের উর্ধতন কর্মকতারা উপস্থিত ছিলেন।

নিত্য প্রয়োজনীয় খাবার সামগ্রী বিতরণ কালে জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বাংলাদেশে কেউ অভূক্ত থাকবে না। নিন্ম আয়ের মানুষের কথা চিন্তা করে প্রধানমন্ত্রীর তহবিল থেকে ১০ হাজার পরিবারের জন্য ১০ কেজি চাল, ২কেজি ডাল, ৫ কেজি আলু, একটি সাবান ও একটি করে মাস্ক বিতরণ করা হচ্ছে।  

বিডি-প্রতিদিন/ সালাহ উদ্দীন

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর