৩১ মার্চ, ২০২০ ১৩:১৪

ফরিদপুরে খাদ্য সামগ্রী বিতরণ করছে স্বেচ্ছাসেবক দলের নেতারা

ফরিদপুর প্রতিনিধি

ফরিদপুরে খাদ্য সামগ্রী বিতরণ করছে স্বেচ্ছাসেবক দলের নেতারা
করোনাভাইরাসের কারণে বাড়ি থেকে বের হতে না পারায় ফরিদপুরের খেটে খাওয়া মানুষেরা পড়েছে চরম বিপাকে। দরিদ্র এসব মানুষের কথা চিন্তা করে তাদের সাহায্যে এগিয়ে এসেছেন ফরিদপুর জেলা স্বেচ্ছাসেবক দলের নেতারা। গত কয়েকদিন ধরে দলটির নেতারা ফরিদপুর সদর উপজেলার বিভিন্ন প্রত্যন্ত অ লে গিয়ে অসহায় দরিদ্র মানুষদের মাঝে খাদ্য সামগ্রী বিতণি করছেন। 
 
জেলা বিএনপির সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক সৈয়দ জুলফিকার হোসেন জুয়েলের নেতৃত্বে তাদের নিজস্ব তহবিল থেকে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হচ্ছে। 
 
গত কয়েকদিন ধরে স্বেচ্ছাসেবক দলের নেতারা বিভিন্ন ইউনিয়নের তিনশ দরিদ্র পরিবারের মাঝে চাল, ডাল, চিনি, তেল, আলু, পিয়াজ, মরিচ, লবন ও নগদ টাকা বিতরণ করেছেন। 
 
স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক সৈয়দ জুলফিকার হোসেন জুয়েল জানান, ফরিদপুর সদর উপজেলার ১১টি ইউনিয়নে অসহায় দরিদ্র মানুষের তালিকা করে তারা বিভিন্ন খাদ্য সামগ্রী বিতরণ করছেন। তাদের তালিকায় রয়েছে রিকশা চালক, চা দোকানী, দিনমজুর, বিধবা মহিলা, ক্ষুদ্র ব্যবসায়ী, জেলে, ভিক্ষুকসহ নিন্মআয়ের মানুষ। তিনি জানান, দলের নেতাদের যার যা সামর্থ রয়েছে সেই টাকা দিয়েই খাদ্য দ্রব্য কেনা হচ্ছে। আর এসব খাদ্য দ্রব্য দরিদ্র মানুষের বাড়ি বাড়ি গিয়ে পৌছে দেওয়া হচ্ছে। যতদিন করোনা ভাইরাসের কারনে অসহায় মানুষজন কাজে যেতে পারবেন না ততদিন তাদের ঘরে সাধ্যমতো খাবার পৌছে দেবে স্বেচ্ছাসেবক দল।
 
বিডি-প্রতিদিন/ সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর