শিরোনাম
প্রকাশ : ৪ এপ্রিল, ২০২০ ১৭:০৯

ব্রাহ্মণবাড়িয়ায় দুই পক্ষের সংঘর্ষে নিহত ১, আহত ২০

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:

ব্রাহ্মণবাড়িয়ায় দুই পক্ষের সংঘর্ষে নিহত ১, আহত ২০
প্রতীকী ছবি

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় জমি নিয়ে বিরোধের জেরে দুই পক্ষের সংঘর্ষে একজন নিহত হয়েছে। এসময় কমপক্ষে ২০ জন আহত হয়েছেন। শনিবার সকালে উপজেলার মূলগ্রাম ইউনিয়নের বাহাদুরপুর গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে। 

নিহতের নাম তানভীর (২২)। তিনি ওই গ্রামের সলিমুল্লাহ’র ছেলে। তিনি ব্রাহ্মণবাড়িয়া সরকারী কলেজের অনার্স ৩য় বর্ষের ছাত্র এবং ছাত্রলীগের সক্রিয় কর্মী বলে জানা গেছে। এ ঘটনায় আহতদের কসবা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও জেলা সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। 

পুলিশ ও স্থানীয়রা জানিয়েছেন, বাহাদুরপুর গ্রামের রুমি ও টুমেন একটি জমি একই গ্রামের ফারুক মিয়ার কাছে বিক্রি করেন। সেই জমির পাশের জমির মালিক শরীয়ত উল্লাহ তার জমিতে মাটি কাটতে যান। ফারুকের লোকজন মাটি কাটতে বাধা দিয়ে শরীয়ত উল্লাহ’র বাড়িতে গিয়ে তার স্ত্রীকে মারধর করেন। এ ঘটনায় থানায় অভিযোগ দিলে ফারুকের লোকজন শনিবার সকালে আবারও শরীয়ত উল্লাহ’র বাড়িতে হামলা করেন। এনিয়ে উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে রক্তক্ষয়ী সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষে উভয় পক্ষের অন্তত ২০ জন আহত হন। আহতদের মধ্যে কয়েকজনকে জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তানভীরকে মৃত ঘোষণা করেন।

জেলা সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক এ.বি.এম মুসা জানান, ছুরিকাঘাতে তানভীরের মৃত্যু হয়েছে। তাকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়েছে। বাকি আহতদের মধ্যে একজনকে আশঙ্কাজন অবস্থায় ঢাকায় পাঠানো হয়েছে। 

কসবা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা লোকমান হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। সংঘর্ষের ঘটনায় একজনকে আটক করা হয়েছে।

বিডি প্রতিদিন/হিমেল


আপনার মন্তব্য