৪ এপ্রিল, ২০২০ ২০:১৮

টাঙ্গাইলে করোনা ঝুঁকি এড়াতে গুরুত্বপূর্ণ পয়েন্টগুলোতে পুলিশের চেকপোস্ট

টাঙ্গাইল প্রতিনিধি

টাঙ্গাইলে করোনা ঝুঁকি এড়াতে গুরুত্বপূর্ণ পয়েন্টগুলোতে পুলিশের চেকপোস্ট

করোনাভাইরাসের ঝুঁকি এড়াতে টাঙ্গাইলে ৪টি গুরুত্বপূর্ণ স্থানে চেকপোস্ট বসিয়েছে টাঙ্গাইল জেলা পুলিশ। অপ্রয়োজনে শহরে ঘোরাফেরা করা মানুষদের বাড়ির বাহিরে আসতে নিষেধ করছেন এবং সামাজিক দূরত্ব বজায় রেখে করোনা প্রতিরোধের উপায়, করণীয় নিয়ে জনগণকে সচেতনতামূলক পরামর্শ প্রদানসহ জেলা পুলিশের পক্ষ হতে লিফলেট বিতরণ করা হচ্ছে।

টাঙ্গাইল জেলা পুলিশ সুপারের নির্দেশক্রমে গত তিনদিন যাবৎ শহরের প্রবেশদ্বার টাঙ্গাইল পুরাতন বাসস্টান্ড, ডিসট্রিকগেট, নিরালামোড় এবং শান্তিকুঞ্জ মোড়ে এই চেকপোস্ট বসানো হয়েছে। প্রতিদিন সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত চেকপোস্ট বসিয়ে অপ্রয়োজনে শহরে ঘোরাফেরা করা মানুষদের বাড়িতে ফিরে যাওয়ার নির্দেশ দেয়া হচ্ছে। এছাড়াও সামাজিক দূরত্ব বজায় রেখে করোনা ঝুঁকি এড়িয়ে চলতে বলা হচ্ছে।

টাঙ্গাইল পুলিশ সুপার রঞ্জিত কুমার রায় জানান, করোনাভাইরাস প্রতিরোধে মানুষদের ঘরে থাকতে বলা হলেও তারা অনেকেই মানছেন না। শহরের মূল প্রবেশদ্বারের ৪টি গুরুত্বপূর্ণ স্থানে চেকপোস্ট বসানো হয়েছে, কেন মানুষ শহরে আসে সেটা জানার জন্য। কেউ অপ্রয়োজনে ঘরের বাহিরে আসলে তাদের ফিরিয়ে দিয়ে সতর্ক করা হচ্ছে। এরপরেও না মানলে প্রয়োজনীয় ব্যাবস্থা নেয় হবে। 

টাঙ্গাইল মডেল থানা ছাড়াও জেলার প্রত্যেকটি থানায় চেকপোস্ট বসানো হয়েছে বলেও জানিয়েছেন তিনি। 

বিডি প্রতিদিন/এনায়েত করিম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর