২৩ এপ্রিল, ২০২০ ১৩:২৬

আরও ১২শ' পরিবারকে খাদ্যসামগ্রী দিলেন এনামুল হক শামীম

নিজস্ব প্রতিবেদক

আরও ১২শ' পরিবারকে খাদ্যসামগ্রী দিলেন এনামুল হক শামীম

সামাজিক দূরত্ব বজায় রেখে পঞ্চমবারের মতো ব্যক্তিগত তহবিল থেকে ১২শ' পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করলেন পানি সম্পদ উপমন্ত্রী ও আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম। 

বৃহস্পতিবার সকালে তার নির্বাচনী এলাকা শরীয়তপুর-২ আসনের কাঁছিটাকা, চরআত্রা ও নওপাড়া ইউনিয়নে কর্মহীন হয়ে পড়া ১২শ' পরিবারের মাঝে এই খাদ্যসামগ্রী বিতরণ করেন তিনি।

খাদ্যসামগ্রীর মধ্যে ছিল সাড়ে ৭ কেজি চাল, ১ কেজি ডাল, ২ কেজি আলু, ১ কেজি ছোলা, ১ কেজি লবন ও একটি করে সাবান। এরআগে তার নির্বাচনী এলাকার ২৪ টি ইউনিয়নের মধ্যে ৩১ হাজার পরিবারকে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এসব খাদ্য সামগ্রী ব্যক্তিগত তহবিল ও তার নামের মায়ে আশ্রাফুন্নেছা ফাউন্ডেশনের পক্ষ থেকে দেওয়া হয়। 

খাদ্যসামগ্রী বিতরণের সময় সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এনামুল হক শামীম বলেন, বঙ্গবন্ধুর বাংলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার আমলে কেউ না খেয়ে থাকবে না। রাজনৈতিক দল হিসেবে গরীব-অসহায় মানুষের পাশে আমাদের প্রতিটি নেতাকর্মীকে দাঁড়াতে হবে। এটাই শেখ হাসিনার নির্দেশ। তিনি বলেন, করোনাভাইরাস বিশ্ব বৈশ্বিক সমস্যা। এই সমস্যা নিয়েও বিএনপি রাজনীতি শুরু করেছে। তারা মানুষের পাশে না দাঁড়িয়ে দোষারোপের রাজনীতি করছে। মানুষের কল্যাণে নেই, কথার রাজনীতিতে তারা পাকা। এসময় পানি সম্পদ উপমন্ত্রী বলেন, যতদিন করোনার প্রভাব থাকবে ততদিন আমাদের সরকার, আওয়ামী লীগ ও আমি জনগণের পাশে থাকবো। 
এসময় স্থানীয় আওয়ামী লীগের নেতা, জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন। বড় একটি মাঠে সামাজিক দূরত্ব বজায় রেখে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর