২ জুন, ২০২০ ২২:২৩

করোনা যোদ্ধাদের উদ্দেশে আঁকা দেয়ালচিত্র উদ্বোধন

অনলাইন ডেস্ক

করোনা যোদ্ধাদের উদ্দেশে আঁকা দেয়ালচিত্র উদ্বোধন

ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) মেয়র মোঃ আতিকুল ইসলাম গুলশান ২ নম্বর ডিএনসিসি মার্কেটের দুটি দেয়ালে আঁকা দেয়ালচিত্র উদ্বোধন করেছেন। দেয়ালচিত্র দু'টির মাধ্যমে আজ মঙ্গলবার বিকাল ৫টায় করোনা যোদ্ধাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করা হয়েছে।

দেয়ালচিত্র উদ্বোধনকালে মেয়র বলেন, করোনা মোকাবেলায় সমাজের বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ এগিয়ে এসেছে। বিশেষ করে ডাক্তার, নার্সসহ অন্যান্য চিকিৎসাকর্মী, সরকারি কর্মচারী, সমাজকর্মী, স্বেচ্ছাসেবকসহ আরও অনেকে নানাভাবে করোনা মোকাবেলায় অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছে। এ দেয়ালচিত্র দু'টিতে তাদের প্রতি কৃতজ্ঞতা প্রতিফলন ঘটানো হয়েছে। 

তিনি আরও বলেন, গণমাধ্যম কর্মীরা করোনা মোকাবেলায় জনগণকে সচেতন করে যাচ্ছেন প্রতি মুহুর্তে। বিভিন্ন অসঙ্গতি তুলে ধরছেন তাদের বচন, ক্যামেরা ও কলমের মাধ্যমে। সকল গণমাধ্যমকর্মীর প্রতি কৃতজ্ঞতার বহিঃপ্রকাশ হিসাবে এ দেয়ালচিত্রে তাদেরকেও তুলে ধরা হয়েছে। ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের কর্মীগণ প্রতিদিন শহরকে পরিষ্কার-পরিচ্ছন্ন, জীবাণুমুক্ত করে যাচ্ছে; জনসচেতনতা বৃদ্ধিতে কাজ করছে, ত্রাণ বিতরণ করছে দুঃস্থ ও অসহায় মানুষের মাঝে। এ দেয়ালচিত্রে তাদেরকেও দেখানো হয়েছে।

আতিকুল ইসলাম বলেন, করোনা মোকাবেলায় সমাজের সকল শ্রেণী-পেশার মানুষকে এগিয়ে আসতে হবে। সবাইকে নিজ-নিজ দায়িত্ব পালন করতে হবে।    


বিডি-প্রতিদিন/সিফাত আব্দুল্লাহ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর