শিরোনাম
৬ জুন, ২০২০ ০৬:৪৯

বগুড়ায় করোনায় দু'জনের মৃত্যু, নতুন আক্রান্ত ৫২ জন

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

বগুড়ায় করোনায় দু'জনের মৃত্যু, নতুন আক্রান্ত ৫২ জন

প্রতীকী ছবি

বগুড়ায় করোনায় আক্রান্ত হয়ে আরও দু'জনের মৃত্যু হয়েছে। মারা যাওয়া দু'জনই মুক্তিযোদ্ধা। এই নিয়ে বগুড়ায় মোট চারজন করোনাভাইরাসে মারা গেলেন। আর হত ২৪ ঘণ্টায় (শুক্রবার) বগুড়ায় মোট করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে ৫২ জন।

বগুড়ার ডেপুটি সিভিল সার্জন মোস্তাফিজার রহমান জানান, জেলায় এখন পর্যন্ত করোনায় মারা গেছেন ৪ জন। আর গত ২৪ ঘণ্টায় আক্রান্ত রয়েছে ৫২ জন। এরমধ্যে বগুড়া সদর উপজেলায় ৪২ জন। শেরপুরে রয়েছে ২ জন ও শাজাহানপুরে রয়েছে ৮ জন। জেলায় মোট আক্রান্ত হলো ৫৬৯ জন। সুস্থ হয়েছে ৪৯ জন।

শুক্রবার সকালে বগুড়া মোহাম্মদ আলী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মুক্তিযোদ্ধা শামসুল হক (৬৫) ও টিএমএসএস হাসপাতালে মুক্তিযোদ্ধা মোফাজ্জল হোসেন (৭২) মারা যান।

বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালের সহকারী পরিচালকের কার্যালয় সূত্রে জানা যায়, শামসুল হক নামের একজন মুক্তিযোদ্ধা শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে ভর্তি হয় ১ জুন। ৩ জুন তিনি নুমনা পরীক্ষায় পজিটিভ হলে তাকে মোহাম্মদ আলী হাসপাতালে প্রেরণ করা হয়। কিন্তু তিনি হাসপাতালে না গিয়ে নিজের বাড়ি বগুড়া শহরের কলোনীতে চলে যায়।

বগুড়া মোহাম্মদ আলী হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা শফিক আমিন জানান, মুক্তিযোদ্ধা শামসুল হক শুক্রবার দুপুরে ভর্তি হওয়ার কিছু পরে মারা যান। তার প্রচন্ড শ্বাসকষ্ট ছিল। তার লাশ জীবাণুমুক্ত করে স্বাস্থ্যবিধি মোতাবেক গ্রামের বাড়ি কুড়িগ্রামের চিলমারিতে নিয়ে যায়।

তিনি জানান, এর আগে বগুড়ায় ২১ মে প্রথম সাবেক সংসদ সদস্য কামরুন নাহার পুতুল ও ৪ জুন জহুরুল ইসলাম বাবু করোনায় মারা যান। কোয়ান্টাম ফাউন্ডেশনের স্বেচ্ছাসেবকদের সহযোগিতায় লাশগুলো স্বাস্থবিধি মেনে দাফনের ব্যবস্থা করা হয়।

বিডি প্রতিদিনি/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর