৬ জুন, ২০২০ ১৩:৪১

বগুড়ায় কূপের পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

বগুড়ায় কূপের পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু

প্রতীকী ছবি

বগুড়ার শিবগঞ্জে আম কুড়াতে গিয়ে কূপের পানিতে ডুবে একই পরিবারের দুই ভাইয়ের মৃত্যু হয়েছে। গত শুক্রবার রাত সাড়ে ৭টার দিকে গ্রামের এক কূপের পানিতে ওই দুই শিশুর মরদেহ পাওয়া যায়। নিহতরা হচ্ছে শিবগঞ্জ উপজেলার ময়দানহাটা ইউনিয়নের চান্দাইর গ্রামের আরিফুল ইসলামের ছেলে আজিম (৪) ও শরিফুল ইসলামের ছেলে আবু সুফিয়ান (৩)। আরিফুল এবং শরিফুল আপন দুই ভাই। সেই হিসেবে শিশুরা চাচাতো ভাই-জাঠাতো ভাই।

জানা গেছে, আজিম ও সুফিয়ান শুক্রবার বিকেল সাড়ে ৫টার দিকে হালকা ঝড় ও বৃষ্টি হয়। এ সময় ওই দুই শিশু বাড়ির পার্শ্বে আম কুড়াতে বের হয়। সন্ধ্যায় তারা বাড়ি না ফিরলে পরিবারের লোকজন খোঁজাখুঁজি শুরু করে। রাত সাড়ে ৭টার দিকে একই গ্রামের সোলায়মান আলীর বাড়ির পিছনে খনন করা কূপের পানিতে দুই শিশুর মরদেহ ভেসে ওঠে। পরে এলাকাবাসী তাদের মরদেহ উদ্ধার করে পুলিশকে সংবাদ দেয়।

স্থানীয়রা জানায়, সোলায়মান আলী তার বাড়ির সেফটিক ট্যাঙ্কের ময়লা নিষ্কাশনের জন্য কূপটি খনন করেছিলেন। গত কয়েক দিনের টানা বৃষ্টিতে সেই কূপ ভরে যায়। কিন্তু তিন মাসেও তিনি সেই কাজটি করেননি। ফলে তার অবহেলায় দুটি শিশু প্রাণ হারাল বলে দাবি করছেন এলাকার মানুষরা।

বগুড়ার শিবগঞ্জ থানার ওসি মিজানুর রহমান জানান বিষয়টি জানার পর ঘটনাস্থলে পুলিশ পরিদর্শক (অপারেশন) হরিদাস মন্ডলকে পাঠানো হয়েছিল। 

বিডি প্রতিদিন/আল আমীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর