৬ জুন, ২০২০ ২১:৫৭

কলাপাড়ায় বৃক্ষ রোপন কর্মসূচির উদ্বোধন

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি

কলাপাড়ায় বৃক্ষ রোপন কর্মসূচির উদ্বোধন

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষ উপলক্ষে পটুয়াখালীর কলাপাড়ায় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে বিনামূল্যে ২০ হাজার ৩০০ বৃক্ষ রোপন কর্মসূচির উদ্ধোধন করা হয়েছে।  

গতকাল শুক্রবার (৫ জুন) শেষ বিকালে মোজহার উদ্দিন সরকারী অনার্স কলেজ চত্বরে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই কার্যক্রমের উদ্বোধন করেন পটুয়াখালী-০৪ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মহিববুর রহমান মহিব এমপি। এর আগে তিনি খেপুপাড়া বালিকা মাধ্যমিক বিদ্যালয় ও মঙ্গলসুখ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকদের হাতে গাছের চারা তুলে দেন। 

এসময় উপজেলা নির্বাহী অফিসার আবু হাসনাত মো.শহীদুল হক, পৌর মেয়র বিপুল চন্দ্র হাওলাদার, সরকারী অনার্স কলেজ অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) শহীদুল ইসলাম, পটুয়াখালী সহকারী বন সংরক্ষক দেবদাস মূখার্জী, উপজেলা বন কর্মকর্তা আবদুস সালামসহ ছাত্রলীগ নেতাকর্মী ও সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

উপজেলা বনকর্মকর্তা আবদুস সালাম জানান, এসএফপিসি উপকুলীয় বনবিভাগের আয়োজনে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষ উপলক্ষে তালিকাভুক্ত শিক্ষা প্রতিষ্ঠানে বিনামূল্যে বিশ হাজার ৩২৫ টি বিভিন্ন প্রজাতির গাছের চারা পর্যক্রমে বিতরণ করা হবে। 


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ সিফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর